আশাশুনিতে ইয়াবাসহ ৩ পলাতক আসামি আটক

শেখ আমিনুর হোসেন, সাতক্ষীরা প্রতিনিধি: সাতক্ষীরার আশাশুনি থানা পুলিশ উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান পরিচালনা কালে গ্রেফতারী পরোয়ানার ৩ পলাতক আসামিকে আটক করেছে। শুক্রবার রাতে উপজেলার বাজার ও তাদের গ্রামের বাড়ি থেকে গ্রেফতার করে পুলিশ। এ সময় পুলিশ ২০ পিচ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করেছে। আটককৃতরা হচ্ছে, উপজেলার মিত্র তেঁতুলিয়া গ্রামের মোঃ রেজাউলের ছেলে মোঃ বিল্লাল গাজী ( কুড়ি পিচ ইয়াবা ট্যাবলেটসহ) , বাঘালী দক্ষিন পাড়া গ্রামের ইসমাইল হাওলাদারের স্ত্রী ফাতেমা বেগম ও পদ্ম বেউলা গ্রামের মোঃ আশরাফ সরদারের ছেলে মোঃ রুবেল হোসেন।

আশাশুনি থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আব্দুস সালাম জানান, তাঁর নেতৃত্বে আশাশুনি থানা এলাকায় আইন-শৃঙ্খলা রক্ষা, গ্রেফতারী পরোয়ানা তামিল ও বিশেষ অভিযান পরিচালনা কালে থানার এএসআই (নি:) জয়নাল মোল্লা , এসআই (নি:) বিল্লাল হোসেন শেখ ও এসআই (নি:) মোঃ খবির উদ্দিন আহম্মদ আলীসহ সঙ্গীয় পুলিশ ফোর্স এর সহায়তায় ২০ পিচ ইয়াবা ট্যাবলেটসহ মোঃ বিল্লাল গাজীকে তেতুলিয়া বাজার হতে হাতেনাতে গ্রেফতার করে পুলিশ। ইয়াবা সহ আটককৃত বিরুদ্ধে আশাশুনি থানায় ৩৩(০৬)/১৯ মামলা হয়েছে। নাঃ শিঃ-২৩(৩)/১৮ গ্রাফতারি পরোয়ানার আসামী ফতেমা বেগমকে তার নিজ বাড়ী হতে ও আশাশুনি থানার নিয়মিত মামলা ১৯(০৬)/১৯ এর আসামী মোঃ রুবেল হোসেনকে তার নিজ বাড়ী হতে গ্রেফতার করে পুলিশ। তিনি আরো জানান, উক্ত আটককৃত আসামিকে শনিবার দুপুরে সাতক্ষীরা জেলা আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর