ঘুমন্ত শিশুকে গলাকেটে হত্যা

দিনাজপুরের বিরামপুরের হামলাকুড়ি গ্রামে শুক্রবার রাতে বাবা-মার কাছ থেকে ঘুমন্ত শিশুকে অপহরণ করে গলাকেটে হত্যা করা হয়েছে। বাড়ির পাশের পাটক্ষেতে থেকে শনিবার ভোরে শিশুটির গলাকাটা ও দুই হাত বিচ্ছিন্ন মরদেহটি উদ্ধার হয়।

নিহত আশিক রানা হৃদয় ওই গ্রামের কৃষক মো. আখতারুজ্জামান হোসেন শাহিনের ছেলে।

বিনাইলের ইউপি চেয়ারম্যান শহিদুল ইসলাম বলেন, রাতে শাহিন ও তাঁর স্ত্রী রোজিনা বেগম ঘরের দরজা খোলা রেখে হৃদয়কে নিয়ে ঘুমিয়ে পড়েন। রাত ৩টার দিকে বিছানায় হৃদয়কে না পেয়ে তার মা চিৎকার করে।

পরে সকাল সাড়ে নয়টার দিকে অপহরণকারীরা ফোন দিয়ে জানায় যে তার লাশ বাড়ির পাশের পাটক্ষেতে রয়েছে। এসময় পরিবারসহ প্রতিবেশিরা সেই পাটক্ষেত থেকে ওই শিশুটির দুই হাত, বুক ও পেট কাটা অবস্থায় ক্ষত-বিক্ষত মরদেহ দেখতে পায়। পরে পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে এসে শিশুটির মরদেহ উদ্ধার করে।

শিশুটির মা মোছা. রোজিনা বেগম অভিযোগ করে বলেন, আমার স্বামী মো.শাহিনের আগের পক্ষের স্ত্রীর লোকজন এ হত্যাকাণ্ড ঘটনা ঘটাতে পারে।

বিরামপুর থানার ওসি মো. মনিরুজ্জামান বলেন, মরদেহ উদ্ধার করা হয়েছে। এই ঘটনায় জড়িত সন্দেহে শিশুটির সৎ মা রোজিনা খাতুন ও তার স্বামী আকরামুল ইসলাম এবং শিশুটির মামী মোছা. রুবি আক্তার, পিয়ারুল ইসলাম ও আলমগীর হোসেনকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় আনা হয়েছে। মামলার প্রস্তুতি চলছে।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর