গ্রেফতার হেলেনা জাহাঙ্গীর

হেলেনা জাহাঙ্গীরের বাসায় অভিযান চালিয়ে বিপুল পরিমাণ মাদকদ্রব্য উদ্ধার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ান (র‌্যাব)। পরে তাকে গ্রেফতার করে জিজ্ঞাসাবাদের জন্য র‌্যাব সদর দপ্তরে নেওয়া হয়।

বৃহস্পতিবার (২৯ জুলাই) সন্ধ্যার পর তার গুলশানের বাসায় র‌্যাব অভিযানে যায়। রাত সাড়ে ১১ টা পর্যন্ত তার বাড়িতে অভিযান চলে।

বাসাটি ঘিরে র‌্যাবের বিপুলসংখ্যক সদস্য অবস্থান নিয়েছে। এছাড়া বাড়িটির ভেতরে ঢুকে তল্লাশি চালাচ্ছে র‌্যাব। এর আগে রাত সাড়ে ৯টার দিকে এলিট ফোর্স র‌্যাবের নারী সদস্যরা ভেতরে ঢোকেন।

র‌্যাব জানায়, অভিযানে বিপুল পরিমাণ মাদকসহ অবৈধ জিনিস উদ্ধার করা হয়েছে। কোথা থেকে এই মাদক এলো সেসব বিষয়ে তাকে জিজ্ঞাসাবাদ করা হবে।

উল্লেখ্য, ‘চাকরিজীবী লীগ’ নামের ওই সংগঠনের সভাপতি হিসেবে হেলেনা জাহাঙ্গীরের নাম আসলে তিনি আবারও আলোচনায় আসেন।

এদিকে গত রোববার দলের শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে তাকে নারী বিষয়ক উপকমিটির সদস্য পদ থেকে অব্যাহতি দেওয়া হয়। তিনি গত ১৭ জানুয়ারি উপকমিটির সদস্য হয়েছিলেন।

জয়যাত্রা টেলিভিশনের প্রতিষ্ঠাতা ও সিইও হেলেনা নিজেকে আইপি টিভি ওনার্স অ্যাসোসিয়েশন অব বাংলাদেশের সভাপতি হিসেবেও পরিচয় দেন।

তিনি ২০২০ সালের ডিসেম্বরে কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য হন।

বার্তা বাজার/টি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর