ধনবাড়ীতে অবৈধ স্থাপনা উচ্ছেদ কার্যক্রম শুরু

টাঙ্গাইলের ধনবাড়ী পৌর শহরের বাস ষ্ট্যান্ডের যানজট নিরসন ও জনদুর্ভোগ লাঘবের লক্ষ্যে অবৈধ স্থাপনা উচ্ছেদ শুরু করেছে ধনবাড়ী পৌরসভা কর্তৃপক্ষ। এছাড়াও ধনবাড়ী পৌর শহরের সকল অবৈধ স্থাপনার উচ্ছেদের কার্যক্রম শুরু হয়েছে।

বৃহস্পতিবার (২৯ জুলাই) দুপুর থেকে ধনবাড়ী বাস ষ্ট্যান্ড চত্বর থেকে এ কার্যক্রম শুরু হয়। যা একটানা সাতদিন চলবে।

উচ্ছেদ কার্যক্রমের উদ্বোধন করেন ধনবাড়ী পৌরসভার মেয়র মুহাম্মদ মনিরুজ্জামান বকল। এ সময় উপস্থিত ছিলেন প্যানেল মেয়র মীর আব্দুর রাজ্জাক মেহফুজ, কাউন্সিল নূর মোহাম্মদ, মিনহাজ উদ্দিন, বিশ্বনাথ ও ধনবাড়ী থানার পুলিশ এবং এলাকার গণ্যমাণ্য ব্যক্তিবর্গ।

এ ব্যাপারে ধনবাড়ী পৌরসভার মেয়র মুহাম্মদ মনিরুজ্জামান বকল বলেন, শহরের রাস্তার পাশে সরকারি জায়গা দখল করে অবৈধ স্থাপনা নির্মাণ করে অসাধু ব্যবসায়ী। রাস্তার পাশে অবৈধ স্থাপনা উচ্ছেদের অভিযান শুরু করা হলো। তাদের বারবার সতর্ক করা সত্ত্বেও তারা অবৈধ স্থাপনা সরাননি।

জনগণের বৃহৎ স্বার্থে উচ্ছেদ অভিযান চালানো হচ্ছে। এ উচ্ছেদ অভিযান টানা সাতদিন অব্যাহত থাকবে এবং ধনবাড়ী পৌরসভাকে একটি পরিস্কার-পরিচ্ছন্ন পৌরসভা জনগণকে উপহার দিবো।

হাসান সিকদার/বার্তা বাজার/টি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর