রায়পুরায় ৫০ কেজি গাঁজার সাথে পুলিশ সদস্যসহ আটক ৪

নরসিংদীর রায়পুরায় ৫০ কেজি গাঁজা, ১টি প্রাইভেট কার ও ১টি মোটর সাইকেলসহ ৪ জনকে গ্রেফতার করেছে রায়পুরা থানা পুলিশ। আটককৃতদের মধ্যে একজন পুলিশ সদস্য রয়েছেন।

আটককৃতরা হলো রায়পুরা উপজেলার হাটুভাঙ্গা এলাকার সুমন ওরফে ইব্রাহীম (৩০), কুমিল্লার ব্রাক্ষনপাড়ার মিজানুর রহমান ইমন (৩০), সোহেল রানা (২৮) ও সোহেল রানা (৩৮)। এর মধ্যে সোহেল রানা নামে একজন গাজীপুর হাইওয়ে অধিনস্থ্য কনস্টেবল।

বৃহস্পতিবার (২৯ জুলাই) দুপুরে রায়পুরা থানা ওসি তদন্ত গোবিন্দ সরকার জানান, বুধবার (২৮ জুলাই) রাতে এস.আই আতিকুর রহমান সংঙ্গীয় ফোর্স নিয়ে গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার হাটুভাঙ্গা কান্দাপাড়ায় অভিযান চালিয়ে চারজনকে আটক করে।

আটককৃত ওই চারজনের মধ্যে একজন পুলিশ সদস্য বলে জানাযায়। এ সময় তাদের কাছ থেকে ৫০কেজি গাঁজা, ১টি প্রাইভেটকার এবং মোটরসাইকেল ও আটক করা হয়। আটককৃত ওই গাঁজার আনুমানিক বাজার মূল্য প্রায় ৫লক্ষ টাকা।

এ ব্যাপারে রায়পুরা থানার এস.আই নাসির উদ্দিন বাদী হয়ে মাদক আইনে মামলা দায়ের করেন। পরে তাদের কাছ থেকে জব্দকৃত গাঁজা, মালামাল ও ৪ জনকে আদালতে প্রেরন করা হয়।

একে এম রেজাউল করিম/বার্তা বাজার/টি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর