চসিকের অভিযানে ১৩ জনকে জরিমানা

চট্টগ্রামে স্বাস্থ্য বিধি না মেনেই রাস্তায় বের হওয়া ও ঘোরাঘুরি করার কারণে ১৩ জনকে জরিমানা করেছে চট্টগ্রাম সিটি করপোরেশনের ভ্রাম্যমাণ আদালত। বৃহস্পতিবার (২৯ জুলাই) চট্টগ্রাম সিটি করপোরেশনের (চসিক) নির্বাহী ম্যাজিস্ট্রেট মারুফা বেগম নেলী ও স্পেশাল ম্যাজিস্ট্রেট জাহানারা ফেরদৌসের নেতৃত্বে পরিচালিত অভিযানে স্বাস্থ্যবিধি না মানায় ১৩ পথচারীকে জরিমানা করা হয়েছে।

নির্বাহী ম্যাজিস্ট্রেট মারুফা বেগম নেলী বলেন, দেশ জুড়ে প্রতিদিন বাড়ছে করোনা সংক্রমণ। করোনা সংক্রমণ প্রতিরোধে সরকার কঠোর লকডাউনের সিদ্ধান্ত নিয়েছে।

জনগণ সচেতন ভূমিকা পালন করেছেন না। স্বাস্থ্য বিধি না মেনে অপ্রয়োজনে বাইরে ঘোরাঘুরি করছে। তাই বৃষ্টির মধ্যেও গণসচেতনতা বাড়াতে ও সরকারি বিধিনিষেধ বাস্তবায়নে অভিযান চালানো হয়েছে।

অভিযানে নগরীর কাজির দেউড়ি, মেহেড়িবাগ, প্রবর্তক, পাঁচলাইশ মোড়, কাতালগঞ্জ, চকবাজার, জামালখান, মির্জাপুল, মুরাদপুর, সিডিএ অ্যাভিনিউ, জিইসি মোড়, দামপাড়া, লালখান বাজার, টাইগারপাস ও আমবাগান এলাকায় স্বাস্থ্যবিধি অমান্য করায় ১৩ পথচারীর বিরুদ্ধে মামলাসহ ৩ হাজার ১০০ টাকা জরিমানা করা হয়েছে।

মুহাম্মাদ হুমায়ুন চৌধুরী/বার্তা বাজার/টি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর