এ্যাম্বুলেন্সে রোগী সেজে হেরোইন পাচারকালে আটক ২

গাইবান্ধায় এম্বুলেন্সে রোগী সেজে হেরোইন পাচারকালে ২ জন মাদক ব্যাবসায়ীকে আটক করেছে র‍্যাব-১৩ জব্দ করা হয়েছে এ্যাম্বুলেন্সটি। বৃহস্পতিবার (২৯ জুলাই) বিকেলে র‍্যাব-১৩ এর কার্যালয়ে অধিনায়ক কমান্ডার রেজা আহমেদ ফেরদৌস সংবাদ সম্মেলনের মাধ্যমে সাংবাদিকদের এ তথ্য জানান।

তিনি বলেন,গোপন সংবাদের ভিত্তিতে রাজশাহী থেকে গাইবান্ধার উদ্দেশ্যে আসা একটি এ্যাম্বুলেন্সে মাদক পরিবহনের খবর পেয়ে, গাইবান্ধা পলাশবাড়িতে চেকপোষ্ট বসিয়ে মাদক হেরোইন উদ্ধার করে।

তিনি আরো বলেন,মাদক পরিবহনের জন্য মাদক ব্যবসায়ীরা নানা রকম কৌশল গ্রহন করে থাকে।

এ্যাম্বুলেন্স তল্লাশি করে আটককৃত মাদক ব্যবসায়ী বুলবুল আহম্মেদের(৪০) একটি পা পঙ্গু থাকায় কৃত্রিম পা সংযুক্ত করা ছিল পরে সেই কৃত্রিম পায়ে তল্লাশী চালিয়ে ৪১০ গ্রাম মাদকদ্রব্য হেরোইন উদ্ধার করা হয়। যার বাজার মূল্য ১০ লাখ টাকার উপরে ধারণা করা হচ্ছে।

এসময় হেল্পার আজিজুর রহমানকেও (৩৫) আটক করা হয়। আটককৃত মাদক ব্যবসায়ীর উভয়ের বাসা রাজশাহীতে।

এছাড়াও তাদের সাথে থাকা ৫ টি মোবাইল ফোন,৭৮০০ টাকা,মাদক পরিবহনের ব্যবহৃত এম্বুলেন্সটি জব্দ করা হয়।

র‍্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা দীর্ঘদিন যাবত মাদক ব্যবসার সাথে সম্পৃক্ত থাকার কথা স্বীকার করেছে। এছাড়াও তাদের সাথে জড়িত অন্যান্যা মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে অনুসন্ধান চলছে।

রকি আহমেদ/বার্তা বাজার/টি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর