টাঙ্গাইলে ২৪ ঘন্টায় ১২৫ জনের দেহে করোনা শনাক্ত

টাঙ্গাইলে গত ২৪ ঘণ্টায় করোনায় ২ জনের মৃত্যু হয়েছে ৷ এ পর্যন্ত জেলায় মোট ২০৯ জন করোনা রোগীর মৃত্যু হলো৷ এছাড়াও উপসর্গ নিয়ে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ১ জনের মৃত্যু হয়েছে।

গত ২৪ ঘন্টায় নতুন করে ৫৩০ টি নমুনা পরীক্ষা করে ১২৫ জনের দেহে করোনা শনাক্ত হয়েছে। করোনায় শনাক্তের হার ২৩.৫৮ ভাগ। এ নিয়ে জেলায় মোট করোনা রোগীর সংখ্যা দাঁড়ালো ১৩ হাজার ৪৬৯ জনের।

সিভিল সার্জন অফিস সূত্রে জানা যায়, করোনায় আক্রান্ত হয়ে এখন পর্যন্ত সুস্থ হয়েছে ৭ হাজার ৩৪৪ জন।

হাসপাতালে ভর্তি রোগীর সংখ্যা ১০৮ জন। বাড়িতে আইসোলেশনে থেকে চিকিৎসা নিচ্ছে ৫ হাজার ৮০৮ জন। এখন পর্যন্ত মোট ৩৪ হাজার ৫৮০ জনকে কোয়ারেন্টাইনে আনা হয়েছিল।

এর মধ্যে ২৮ হাজার ২৮৬ জনকে ছাড়পত্র দেয়া হয়েছে। জেলায় এখন পর্যন্ত ৬১ হাজার ১০৯টি নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য প্রেরণ করা হয়।জেলায় মোট শনাক্তের হার ২২.০৪ ভাগ।

টাঙ্গাইলের সিভিল সার্জন ডা. আবুল ফজল মো. সাহাবুদ্দিন খান জানান, বিগত কয়েকদিন ধরে করোনায় আক্রান্তের হার কমেছে। করোনা প্রতিরোধে সবাইকে সচেতন এবং স্বাস্থবিধি মেনে চলতে হবে বলেও তিনি জানান।

হাসান সিকদার/বার্তা বাজার/টি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর