ছাত্রলীগ সভাপতি’র বিরুদ্ধে অপপ্রচার চালানোর প্রতিবাদ

খাইরুল ইসলাম নিরব, ঝিনাইদহ প্রতিনিধি: ৈঝিনাইদহ জেলা ছাত্রলীগে সভাপতি রানা হামিদের বিরুদ্ধে সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি কুচক্রী মহল মাদক সেবনের ছবি এডিটিং করে প্রচার করার প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছে ছাত্রলীগ।

আজ শনিবার দুপুরে ঝিনাইদহ প্রেসক্লাব মিলনায়তনে এ সংবাদ সম্মেলের আয়োজন করে জেলা ছাত্রলীগ। এ সময় উপস্থিত ছিলেন জেলা ছাত্রলীগের সহ-সভাপতি খায়রুল ইসলাম টিটন, যুগ্ম সাধারণ সম্পাদক আরাফাত আব্দুল্লাহ এপি, সরকারি কে সি কলেজ ছাত্রলীগের সভাপতি রেজায়ানুল হক রিপন, কালীগঞ্জ উপজেলা ছাত্রলীগের সভাপতি মিঠু মালিতা, ঝিনাইদহ কলেজ ছাত্রলীগ সাধারণ সম্পাদক হোসেন সহ ছাত্রলীগের নেতা-কর্মীর। সম্মেলনে লিখিত বক্তব্যে যুগ্ম-সাধারণ সম্পাদক আরাফাত আব্দুল্লাহ এপি বলেন, রানা হামিদের বিরুদ্ধে একটি কু-চক্রী মহল ফেসবুকসহ বিভিন্ন অনলাইন সংবাদ মাধ্যমে এডিটিং করা মাদক সেবনের এমন একটি ছবি প্রকাশ করেছে। যা মিথ্য। এর সাথে জেলা ছাত্রলীগের সভাপতি রানা হামিদের কোন সম্পর্ক নেই।

আমরা জেলা ছাত্রলীগের পক্ষ থেকে এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। এদিকে এই ঘটনায় জেলা ছাত্রলীগের সভাপতি রানা হামিদ ঝিনাইদহ সদর থানায় একটি সাধারণ ডায়েরি করেছ।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর