করোনা প্রতিরোধে ভ্যাকসিনের চেয়েও মাস্ক কার্যকরী: কাদের

করোনাভাইরাসের সংক্রমণ রোধে সবাইকে মাস্ক পরতে আহ্বান জানিয়ে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেন, দেশে ভ্যাকসিনের কোনো সংকট হবে না। তবে সবাই মাস্ক পরুন। মাস্ক ভ্যাকসিনের চেয়েও কার্যকরী।

বৃহস্পতিবার (২৯ জুলাই) দুপুরে রাজধানীর বঙ্গবন্ধু অ‌্যাভিনিউয়ে দলটির ত্রাণ ও সমাজকল্যাণ উপ-কমিটির উদ্যোগে স্বাস্থ‌্যসুরক্ষা সামগ্রী বিতরণ অনুষ্ঠানে এ কথা বলেন তিনি।

তিনি বলেন, মাস্ক ভ্যাকসিনের চেয়েও কার্যকরী। আর তাই একাধিক টিম করে উপকমিটির নেতাদের বিভিন্ন পাড়া-মহল্লায় সাধারণ মানুষকে মাস্ক পরিধানে উৎসাহিত করার আহ্বান জানাই।

ভ্যাকসিন নিয়ে বিএনপি প্রতিনিয়ন মিথ্যাচার করছে উল্লেখ করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, আমাদের পর্যাপ্ত পরিমাণে ভ্যাকসিন রয়েছে এবং অন্যান্য দেশ থেকেও পর্যায়ক্রমে ভ্যাকসিন আসছে। ভ্যাকসিন নিয়ে কোনো সংকট হবে না।

চলমান করোনাভাইরাস পরিস্থিতিতে দায়িত্বশীল রাজনৈতিক দলের ভূমিকা পালনের ব্যর্থতা আড়াল করতেই বিএনপি মিথ্যাচার করছে বলেও মন্তব্য করেছেন ওবায়দুল কাদের।

বার্তা বাজার/নব

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর