প্রেমের সম্পর্ক মেনে না নেয়া বিষ খেয়ে যুবকের আত্মহত্যা!

ভোলার চরফ্যাসনে প্রেমিকাকে বিয়ে করতে না পেরে মোঃ রিয়াজ(১৮) নামের এক যুবক বিষপানে আত্নহত্যার করেছে। বুধবার (২৮ জুলাই) রাতে রসুলপুর ইউনিয়নের উত্তর আইচা গ্রামে নিহতের বসত ঘরে এঘটনা ঘটে।

বৃহস্পতিবার (২৮ জুলাই) শশীভূষণ থানা পুলিশ খবর পেয়ে যুবকের মরদেহটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য ভোলা মর্গে পাঠিয়েছেন। নিহত যুবক রসুলপুর ইউনিয়নের উত্তর আইচা গ্রামের ৯নং ওয়ার্ডের মিলন ভুলাইর ছেলে।

পুলিশ ও নিহতের স্বজনরা জানান, নিহত রিয়াজ কয়েক মাস যাবত অপরিচিত এক মেয়ের সাথে মোবাইল ফোনে কথা বলছিলেন। মোবাইল ফোনে ওই মেয়ের সাথে তার প্রেম প্রনয় গড়ে উঠে।

বুববার (২৮ জুলাই) ওই মেয়েকে বিয়ে করার জন্য পরিবারকে চাপ দেন। তার অবিবাহিত বড় ভাই থাকায় পরিবারের থেকে বিয়েতে সম্মতি পাননি রিয়াজ। এনিয়ে তার পরিবারের সাথে তর্ক বাধে। রাতে খাবার খেয়ে পরিবারের সদস্যরা ঘুমিয়ে পরেন।

পরে পরিবারের সদস্যদের অগোচরে ঘরে থাকা চালের পোকাদমনের বিষক্রিয়া জাতীয় ট্যাবলেট খেয়ে নেন রিয়াজ। ঘটনাটি পরিবারের সদস্যরা টের পেয়ে তাকে উদ্ধার করে চরফ্যাসন হাসপাতালে আনার পথে তার মৃত্যু হয়।

শশীভূষণ থানার ওসি মো. রফিকুল ইসলাম বার্তা বাজারকে জানান,নিজের প্রেমিকাকে বিয়ে করতে পরিবারের সম্মতি না পেয়ে ওই যুবক বিষপানে আত্নহত্যা করেছেন বলে ধারণা করা হচ্ছে। নিহতের মরদেহ উদ্ধার করে ভোলা মর্গে পাঠানো হয়েছে।

আরিফ হোসেন/বার্তা বাজার/টি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর