১০ বছর ধরে চাকুরীতে না গিয়েও বেতন নিচ্ছেন সিএইচসিপি

ময়মনসিংহের ধোবাউড়ায় ১০ বছর ধরে চাকুরী না করেই সরকারী বেতন নিচ্ছেন কমিউনিটি ক্লিনিকের সিএইচসিপি। ধোবাউড়া সদর ইউনিয়নের তিময়ী বনোয়ারী নামে এক সিএইচসিপি।

কোনদিন কমিউিনিটি ক্লিনিকের বারাান্দায় না গিয়েও তিনি সরকারী বেতনসহ সকল সুবিধা ভোগ করছেন। সংশ্লিষ্ট বিভাগের কর্মকর্তাকে মেনেজ করে তিনি বছরের পর বছর চাকুরীতে ফাঁকি দিয়ে যাচ্ছেন।

এতে চিকিৎসা সেবা বঞ্চিত হচ্ছে সাধারণ মানুষ। করোনা মহামারীতে জরুরী স্বাস্থ্যসেবায় প্রচুর জনবলের দরকার হলেও তিময়ী বনোয়ারী বাড়িতেই বসে থাকেন। মাঝে মাঝে হাসপাতালে বেড়াতে এসে খোশগল্প আর হাসি আনন্দ করে চলে যান।

দেবাল কমিউনিটি ক্লিনিকে তিনি দুই বছর দায়িত্বে ছিলেন। দুই বছরে দুইদিন অফিস করেছেন কি না কেউ বলতে পারেননি। ২০১০ সালের জুন মাসে তিনি সিএইচসিপি হিসেবে নিয়োগ পেয়েছেন। এরপর থেকে বসে বসে বেতন নিচ্ছেন।

এ বিষয়ে সিএইচসিপি তিময়ী বনোয়ারীর কাছে জানতে চাইলে তিনি বলেন, ইপিআই দায়িত্বে রয়েছেন এবং এখন তিনি ছুটিতে আছেন ।

এ ব্যাপারে ধোবাউড়া স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা আবু হাসান শাহিন জানান,খুব শ্রীগই এ বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

আনিসুর রহমান/ বার্তা বাজার/টি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর