শ্রীপুরে কঠোর অবস্থানে প্রশাসন

মাগুরার শ্রীপুর উপজেলায় সরকারঘোষিত লকডাউনের নির্দেশনা বাস্তবায়নে সড়কে কঠোর অবস্থান নিয়েছে পুলিশ, সেনাবাহিনী ও উপজেলা প্রশাসন। গতকাল বুধবার (২৭ জুলাই) দুপুরে সকাল থেকে শ্রীপুর-মাগুরা সড়কের শ্রীপুর ব্রীজের উপরে চেকপোস্ট বসিয়ে লকডাউন বাস্তবায়নে কাজ করতে দেখা গেছে।

বৃহস্পতিবার (২৯ জুলাই) সকাল থেকেই সড়কে চলমান যানবাহনে যারা যাতায়াত করছেন তাদের গাড়ি থামিয়ে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। যারা সরকারের নির্দেশনা এবং যথাযথ আইন মেনে চলাচল করছেন তাদের যেতে দিচ্ছেন।

যারা কোনো কারণ ছাড়াই বাইরে বেরিয়েছে তাদের আইনের আওতায় আনা হচ্ছে।লাকডাউন পালনে উপজেলা প্রশাসনের পাশাপাশি বাংলাদেশ সেনাবাহিনীর টহল টিম কাজ করে যাচ্ছে।

এ বিষয়ে শ্রীপুর উপজেলা নির্বাহী অফিসার লিউজা উল জান্নাহ বার্তা বাজারেকে বলেন, ‘সর্বাত্মক লকডাউনে যারা আইন না মেনে অযথা বাইরে বেরিয়েছে তাদের আইনের আওতায় আনা এবং জরিমানা করা হচ্ছে। আইন মানাতে যা যা করা দরকার আমরা তাই করছি। এই অভিযান অব্যাহত থাকবে।’

তাছিন জামান/ বার্তা বাজার/টি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর