অনৈকিত কর্মকান্ডের দায়ে কনস্টেবলকে পুলিশ লাইনে স্থানান্তর

বগুড়ার শেরপুর থানা এলাকার এক গৃহবধুর সাথে অনৈতিক সম্পর্ক থাকায় গত বুধবার (২৮ জুলাই) রাতে থানা পুলিশের কনস্টেবল পারভেজ হোসেনকে বগুড়া পুলিশ লাইনে স্থানান্তর করা হয়েছে।

জানা যায়, বগুড়া এসএসএফ সদস্য পারভেজ হোসেন গত ২ মাস আগে শেরপুর থানায় অস্থায়ীভাবে বদলি হয়ে আসে। একটি বেসরকারি এনজিওর কর্মকর্তা তার স্ত্রীকে নিয়ে থানার পাশে গোসাইপাড়া এলাকার একটি বাড়িতে ভাড়া থাকতো।

ওই কর্মকর্তা চাকরীর সুবাদে বাহিরে থাকার সুযোগে থানার কনস্টেবল পারভেজ হোসেনের সাথে ওই গৃহবধুর সখ্যতা গড়ে ওঠে। এরই এক পর্যায়ে গত বুধবার (২৮ জুলাই) রাত ১১ টার দিকে ওই গৃহবধুর বাড়িতে পারভেজকে দেখে স্থানীয় লোকজনের সন্দেহ হলে তাদেরকে অবরুদ্ধ করে রাখে। পরে শেরপুর থানায় খবর দিলে এস আই আনন্দ কুমার মোহন্ত ঘটনাস্থলে গিয়ে ওই কনস্টেবলকে উদ্ধার করে নিয়ে আসে।

কনস্টেবল পারভেজ হোসেনের ক্লোজডে কথা অস্বীকার করে শেরপুর থানার অফিসার ইনচার্জ মো. শহিদুল ইসলাম বার্তা বাজারকে বলেন, পারবেজ এসএসএফ এর সদস্য হিসেবে থানায় রুটিন ডিউটিতে এসেছিল। তাকে ঘিরে একটি অনৈতিক ঘটনার অভিযোগ আসায় গত বুধবার রাতেই ওই পুলিশ সদস্যকে বগুড়া পুলিশ লাইনে স্থানান্তর করা হয়েছে।

রাশেদুল হক/বার্তা বাজার/টি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর