এবার বিয়ের পিঁড়িতে বসছেন মিমি!

দু’জনেই টলিউডের নায়িকা। দু’জনেই খুব ভাল বান্ধবী। তাদের বন্ধ‌ুত্বের কথা ইন্ডাস্ট্রির সকলেই জানেন। ঠিকই ধরেছেন নুসরত জাহান আর মিমি চক্রবর্তীর কথাই হচ্ছে। দু’জনেই এবারের লোকসভা ভোটে জিতে সংসদ সদস্যও হয়েছেন।

এদিকে, সদ্যই বিয়ে হয়েছে অভিনেত্রী নুসরত জাহানের। গত ১৯ জুন তুরস্কে ব্যবসায়ী নিখিল জৈনের সঙ্গে নিজেদের ডেস্টিনেশন ওয়েডিং সেরেছেন নায়িকা।

আর বান্ধবীর বিয়ে উপলক্ষ্যে সেখানে উপস্থিত ছিলেন মিমিও। বিয়েতে সর্বক্ষণ নুসরতের পাশেপাশেই ছিলেন মিমি। দারুণ মজাও করেছেন নায়িকা। সেই এনজয়মেন্টের ছবিতেই এখন ভরে উঠছে সোশ্যাল মিডিয়া।

তবে সম্প্রতি যে ছবিটি পোস্ট করেছেন মিমি, তাতে দেখা যাচ্ছে অন্য ছবি। অন্যরকম প্রশ্নও দানা বাঁধছে।

হিন্দু মতে বিয়ের দিন নুসরত সেজেছিলেন স্বামীর ডিজাইন করা লাল লেহেঙ্গায়। হাতে পরেছিলেন চূড়া। সঙ্গে রীতি মতেই পরেছিলেন ‘কলিরে’। ছবিতে দেখা গেল, সেই ‘কলিরে’ মিমির মাথায় ঠেকাচ্ছেন নুসরত। বলা হয়, অবিবাহিত মেয়েদের মাথায় ‘কলিরে’র টুকরো পড়লে খুব তাড়াতাড়ি বিয়ে হয়।

তাহলে কি মিমি-র মাথায় খসে পড়ল এক টুকরো ‘কলিরে’? তা অবশ্য জানা যায়নি। তবে নেটিজেনরা চুপ নেই। মিমির বিয়ে নিয়ে শুরু হয়ে গিয়েছে আলোচনা।

টলিউডে কান পাতলে অবশ্য শোনা যায়, রাজ চক্রবর্তীর সঙ্গে ব্রেকআপের পর দীর্ঘদিন ধরেই টার্কিশ বয়ফ্রেন্ড মিলি গুলহান কিজিলকায়ার সঙ্গে সম্পর্কে রয়েছেন মিমি চক্রবর্তী। তবে সম্পর্কের কথা এখনো স্বীকার করেননি নায়িকা। কবে মিলি আর মিমির বিয়ের ফুল ফোটে, এখন সেটাই দেখার বিষয়।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর