বিএনপি মানুষের পাশে না দাঁড়িয়ে ধান ভানতে শীবের গীত গাইছে

করোনাকালীন এই সংকটময় পরিস্থিতিতে বিএনপি দেশ ও জনগণের পাশে না দাঁড়িয়ে ধান ভানতে শীবের গীত গাইছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

মঙ্গলবার (২৭ জুলাই) আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক উপ-কমিটির উদ্যোগে ‘জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে অগ্রসরমান ডিজিটাল প্রযুক্তি : পথিকৃৎ মুজিব হতে সজীব’ শীর্ষক ওয়েবিনারে ভার্চুয়ালি যুক্ত হয়ে এ কথা বলেন তিনি।

বিএনপি নেতাদের গনতন্ত্র পুনরুদ্ধারের বক্তব্যের জবাবে কাদের বলেন, মানুষ না বাঁচলে বিএনপি কাকে দিয়ে গণতন্ত্র প্রতিষ্ঠা করবে? এই পরিস্থিতিতে বিএনপিকে অসহায়দের পাশে দাঁড়ানোর আহ্বান জানান তিনি।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, বিএনপি শেখ হাসিনা সরকারকে নিয়ে নান মিথ্যাচার করছে। কিন্তু শেখ হাসিনার পুত্র–কন্যা নিজ নিজ যোগ্যতা ও অধিক্ষেত্রে প্রতিষ্ঠিত। তারা হাওয়া ভবনের মতো বিকল্প কোথাও কোনো ক্ষমতা কেন্দ্র বা সরকারের কোন কাজে হস্তক্ষেপ করে বাধা সৃষ্টি করেনি যা বিএনপির শাসনামলে ছিলো নিত্যনৈমিত্তিক ব্যাপার।

মানুষকে বাঁচানো ও তাদের পাশে থাকা এখন মূল রাজনীতি উল্লেখ করে সেতুমন্ত্রী বলেন, এখন কোনো রাজনীতি নেই। মানুষকে বাঁচানো ও তাদের পাশে দাঁড়ানো এখন রজনীতি।

সবশেষে দেশের মানুষের সুরক্ষায়, মানুষকে বাঁচাতে দলমত নির্বিশেষে সবাইকে এগিয়ে আসার আহ্বান জানান ওবায়দুল কাদের।

বার্তা বাজার/নব

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর