জামালপুরে কৃষককে কুপিয়ে হত্যা গ্রেফতার ৭

জামালপুরের মেলান্দহে জমি নিয়ে বিরোধে এক কৃষককে কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষরা। নিহত জাহাঙ্গীর আলম (৫০) নয়ানগর ইউনিয়নের পূর্বদাগি গ্রামের মৃত গাজীউরের ছেলে।

সোমবার (২৬ জুলাই) বিকেল উপজেলার নয়ানগর ইউনিয়নের পূর্বদাগি গ্রামে এই হত্যাকাণ্ড ঘটে। ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করেছে পুলিশ।

পুলিশ ও পারিবারিক সূত্রে জানা যায়, কৃষি ও বসতভিটার ৬ বিঘা জমি নিয়ে কৃষক জাহাঙ্গীর আলমের সাথে প্রতিবেশী মৃত নবীন মোল্লার ছেলে রফিকুল, শফিকুল ও তাদের স্বজনদের সাথে দীর্ঘদিন ধরে বিরোধ চলছিল।

সোমবার ( ২৬ জুলাই) বিকেলে বাড়ির সামনের জমিতে কাজ করতে যান তিনি। জমিতে পৌঁছার সাথে সাথেই প্রতিপক্ষের ২০ থেকে ২৫জন পুরুষ ও মহিলা তার ওপর অতর্কিত হামলা চালায়।

জাহাঙ্গীর আলমকে কুপিয়ে মাঠে ফেলে চলে যায় তারা। খবর পেয়ে স্বজনরা জাহাঙ্গীর আলমকে উদ্ধার করে জামালপুর জেনারেল হাসপাতলে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

মেলান্দহ থানার ওসি এম এম ময়নুল ইসলাম তথ্য নিশ্চিত করে বলেন, ঘটনাস্থল থেকে ৫ জনকে আটক করা হয়েছে। এ ঘটনায় নিহতের পরিবার এখনো কোনো অভিযোগ করেননি।

মোঃ ইমরান মাহমুদ/বার্তা বাজার/টি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর