সাতক্ষীরা পৌরসভার রাস্তা নির্মাণ কাজের উদ্বোধন

শেখ আমিনুর হোসেন, সাতক্ষীরা প্রতিনিধি: সাতক্ষীরা পৌরসভার ০৮ নং ওয়ার্ডে জজ কোর্টের পিছনে সবুজবাগ এলাকায় সিসি ঢালাই রাস্তা নির্মাণ কাজের উদ্বোধন করা হয়েছে।

শনিবার সকালে জজ কোর্টের পিছনে সবুজবাগ এলাকায় প্রধান অতিথি হিসেবে রাস্তায় নির্মাণ সামগ্রী ঢেলে উদ্বোধন করেন সাতক্ষীরা পৌর মেয়র তাজকিন আহমেদ চিশতি।

জজ কোর্টের পিছনের সবুজবাগ মসজিদের পিছন হতে রঘু দাদার বাড়ি পর্যন্ত ১৫০ মিটার ইটের সলিং ও সিসি ঢালাই রাস্তা পৌরসভার অর্থায়ণে ৩ লক্ষ ৮০ আশি হাজার টাকা ব্যয়ে নির্মাণ করা হচ্ছে। এসময় উপস্থিত ছিলেন জজ কোর্টের পিপি এ্যাড. তপন কুমার দাস, জেলা আইনজীবী সমিতির সভাপতি এ্যাড. শাহ আলম, পৌরসভার প্যানেল মেয়র ফারহা দীবা খান সাথী, পৌরসভার ০৮ নং ওয়ার্ড কাউন্সিলর মো. শফিকুল আলম বাবু, পৌরসভার এসও সাগর দেবনাথ, পৌর আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক আমজাদ হোসেন লাভলু, আব্দুর রউফ রাজা, আব্দুস সামাদ, মনিরুজ্জামান, শেখ সিফাত, শাম্মুসহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ।

বর্ষা মৌসুমে দীর্ঘদিন ধরে জলাবদ্ধ থাকা রাস্তাটি ইটের সলিং ও সিসি ঢালাই হওয়ায় এলাকাবাসীর মাঝে আনন্দের উচ্ছাস লক্ষ্য করা গেছে। এসময় ঐ এলাকার মানুষ পৌরসভাকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর