২৪ ঘণ্টায় ১৮ জেলায় ১৩৪ জনের মৃত্যু

প্রাণঘাতী করোনা ও উপসর্গ নিয়ে রাজশাহী, ময়মনসিংহ ও চট্টগ্রামসহ ১৮ জেলায় ১৩৪ জনের মৃত্যু হয়েছে। রাজশাহীতে করোনায় ২১ জন মারা গেছেন।

এরমধ্যে রাজশাহীর ৭, পাবনার ৫, নওগাঁর ৪, নাটোরের ৩, চাঁপাইনবাবগঞ্জ ও ঝিনাইদহের একজন করে মারা গেছেন। মৃতদের মধ্যে ১০ জন করোনা আক্রান্ত ছিলেন।

বরিশালের করোনায় ২০ জন মারা গেছেন। এরমধ্যে ৯ জন করোনা আক্রান্ত ছিলেন। মৃতদের মধ্যে পিরোজপুরের ৪, বরগুনা ও পটুয়াখালির ২ জন করে এবং ঝালকাঠির ১ জন রয়েছেন। ময়মনসিংহ মেডিক্যালে করোনায় ১৯ জনের মৃত্যু হয়েছে। এরমধ্যে ৫ জন করোনা আক্রান্ত ছিলেন।

এদিকে, কুষ্টিয়ায় করোনা ও উপসর্গে ১৯ জন মারা গেছেন। এরমধ্যে ১৫ জন করোনা আক্রান্ত ছিলেন। চট্টগ্রামে গত ২৪ ঘণ্টায় ১৮ জনের মৃত্যু হয়েছে। খুলনার পাঁচটি হাসপাতালে করোনা আক্রান্ত ৯ জনসহ ১১ জন মারা গেছেন।

কুমিল্লায় করোনা আক্রান্ত হয়ে ১০ জন মারা গেছেন। ফরিদপুরে করোনা আক্রান্ত ও উপসর্গ নিয়ে ৯ জনের মৃত্যু হয়েছে। এরমধ্যে ৫ জন করোনা আক্রান্ত ছিলেন। এছাড়া, সাতক্ষীরা মেডিক্যাল কলেজ হাসপাতালে একজন করোনা আক্রন্তসহ ৭ জন মারা গেছেন।

বার্তাবাজার/পি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর