করোনা মোকাবেলায় ইউপি চেয়ারম্যানের দায়িত্বশীল হতে হবে: এমপি মোহন

শিবপুরের জনগণকে করোনা থেকে রক্ষা করতে হবে। গ্রাম গঞ্জে এখন করোনা বৃদ্ধি পাচ্ছে। সেজন্য ইউপি চেয়ারম্যানদের দায়িত্বশীল ভূমিকা রাখতে হবে। দলমত নির্বিশেষ এলাকার জনগণের পাশে থাকতে হবে। যাদের ঘরে খাবার নেই তাদের খাবারের ব্যবস্থা করতে হবে। করোনা রোগীর চিকিৎসা ও খাবার নিশ্চিত করতে হবে একথা বলেন প্রধান অতিথি সাংসদ জহিরুল হক ভূইয়া মোহন।

এলাকায় ঘুরে ঘুরে খোজ খবর নিতে হবে। মাস্ক পড়া ছাড়া কেউ ঘর থেকে যাতে বের না হয় সেটা নিশ্চিত করতে হবে। ইউপি চেয়ারম্যান ও মেম্বাররা দায়িত্বশীল না হলে করোনার বিস্তার বেড়ে যাবে। মানবিক হয়ে আপনারা এলাকায় কঠোর ভাবে দায়িত্বপালন করুণ, হাট বাজার বন্ধ রাখুন। স্থানীয় প্রশাসনের সাথে সমন্বয় করে কাজ করে জনগণকে রক্ষা করুন। আমি আপনাদের পাশে আছি।

সোমবার ( ২৬ জুলাই ) উপজেলা পরিষদ সভা কক্ষে করোনা ভাইরাসের প্রভাব মোকাবেলায় সচেতনতামূলক আলোচনা সভায় এসব কথা বলেন।

ইউএনও মোহাম্মদ কাবিরুল ইসলাম খানের সভাপতিত্বে সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান মোঃ হারুনুর রশীদ খান, ওসি মোঃ সালাউদ্দিন মিয়া, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সামসুল আলম ভূঞা রাখিল, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান তাপসী রাবেয়া, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক আসাদুজ্জামান আসাদ, দপ্তর সম্পাদক সৈয়দ মাসুদ পারভেজ ও সকল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানবৃন্দ।

একে এম রেজাউল করিম/বার্তা বাজার/টি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর