পূর্ব বিরোধের জের ধরে ব্রাহ্মণবাড়িয়ার বাড়িঘরে হামলা ভাংচুর ও লুটপাট

পূর্ব বিরোধের জের ধরে ব্রাহ্মণবাড়িয়ার সুলতানপুরে বাড়িঘরে হামলা ভাংচুর ও লুটপাটের ঘটনা ঘটেছে। এ ঘটনায় ৩ জন আহত হয়েছে। আহতরা হচ্ছে সুলতাপুর ইউনিয়নের মহিউদ্দিন গ্রামের মিজানুর রহমান , ফরহাদ ও ইসরাফিল।

জানা গেছে মহিউদ্দিন নগর গ্রামের উজ্জল মিয়াসহ কয়েকজনের বিরুদ্ধে একই গ্রামের সোহরাব মিয়ার স্ত্রীর নারী ও শিশু নির্যাতন আইনে দায়ের করা মামলা উঠিয়ে না নেয়ায় ২৫ জুলাই সকালে প্রতিপক্ষ শোভা মিয়ার নের্তৃত্বে ১৫/১৬ জন এ হামলা চালায়।

এ ব্যাপারে ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানায় একটি এজাহার দায়ের করা হয়েছে। এজহারে উল্লেখ করা হয়েছে, হামলাকারীরা দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে ও ককটেল ফাটিয়ে এলাকায় ত্রাসের রাজিত্ব কায়েম করে।

এ সময় তারা সোহরাব মিয়া, মিজানুর রহমান ও ফজলুল হকের বাড়িতে ব্যাপক ভাংচুর ও লুটপাট চালায় এবং নগদ টাকা ও স্বর্ণালংকার নিয়ে যায়। সদর মডেল থানার ওসি মোঃ এমরামুল ইসলাম জানান,এ বিষয়ে একটি অভিযোগ পাওয়া গেছে, তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

মোঃ রাসেল আহমেদ/বার্তা বাজার/টি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর