সাংবাদিক মুজাক্কির হত্যা মামলায় গ্রেফতার ১

নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের দু’গ্রুপের সংঘর্ষে দায়িত্বরত সাংবাদিক মুজাক্কির গুলিবিদ্ধ হয়ে নিহত হওয়ার ঘটনায় দায়েরকৃত হত্যা মামলায় আমজাদ হোসেন মাসুদ (৩২) নামে আরো এক আসামিকে গ্রেফতার করেছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)।

সোমবার (২৬জুলাই) গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন নোয়াখালী পিবিআই পরিদর্শক মুস্তাফিজুর রহমান।

তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে শনিবার (২৪ জুলাই) গভীর রাতে কোম্পানীগঞ্জ উপজেলার চরফকিরা ইউনিয়নের চরকালী গ্রামের মোল্লার দোকান মাদ্রাসা সংলগ্ন থেকে সিএনজি চালক মাসুদকে গ্রেফতার করা হয়। পরে তাকে জেল হাজতে প্রেরণ করা হয়।

উল্লেখ্য, গত ১৯ ফেব্রুয়ারি (শুক্রবার) উপজেলার চাপরাশিরহাট বাজারে আওয়ামী লীগের দু’গ্রুপের সংঘর্ষে পেশাগত দায়িত্ব পালনকালে সাংবাদিক বুরহান উদ্দিন মুজাক্কির গুলিবিদ্ধ হলে পরদিন ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে মারা যায়।

এ ঘটনার তার বাবা মাষ্টার নুরুল হুদা মোঃ নোয়াব আলী বাদী হয়ে ২৩ ফেব্রুয়ারি মামলা দায়ের করে। মামলাটি সেদিনই পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনে হস্তান্তর করা হয়।

বার্তা বাজার/টি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর