অস্ট্রেলিয়ার বিপক্ষে অনিশ্চিত লিটন-মুস্তাফিজ

পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলতে আগামী ২৯ জুলাই বাংলাদেশ আসবে অস্ট্রেলিয়া ক্রিকেট দল। জিম্বাবুয়ে থেকে দেশে ফিরেই জৈব সুরক্ষা বলয়ে প্রবেশ করবে টি-টোয়েন্টি দল।

তবে আসন্ন এই সিরিজে দুই টাইগার তারকার খেলা নিয়ে শঙ্কা তৈরি হয়েছে। ইনজুরির কারণে অস্ট্রেলিয়ার বিপক্ষে লিটন দাস ও মুস্তাফিজুর রহমানের খেলা প্রায় অনিশ্চিত।

চোটের কারণে জিম্বাবুয়ের বিপক্ষে দ্বিতীয় ও শেষ টি-টোয়েন্টিতে খেলেননি লিটন-মুস্তাফিজ। অস্ট্রেলিয়া সিরিজের স্কোয়াডে কোনো পরিবর্তন আসছে সেটা প্রায় নিশ্চিত। দলে থাকলেও লিটন-মুস্তাফিজের খেলা নিয়ে রয়েছে শঙ্কা।

এ প্রসঙ্গে বাংলাদেশ দলের নির্বাচক হাবিবুল বাশার সুমন বলেন, ওরা জিম্বাবুয়ে থেকে দেশে ফিরে কিছুটা সময় পাবে। আশা করি ফিট হয়ে যাবে। আমার মনে হয় না স্কোয়াড বড় করার প্রয়োজন আছে।

উল্লেখ্য, আগামী ২৯ জুলাই বাংলাদেশে পা রাখবে অস্ট্রেলিয়া ক্রিকেট দল। এরপর ৩ আগস্ট সিরিজের প্রথম টি-টোয়েন্টিতে মুখোমুখি হবে দুইদল। সিরিজের বাকি চারটি ম্যাচ অনুষ্ঠিত হবে যথাক্রমে ৪, ৬, ৭ ও ৯ আগস্ট। সবগুলো ম্যাচই মিরপুর শের-ই বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে।

বার্তা বাজার/নব

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর