লকডাউনে স্বাস্থ্যবিধি মানতে বলায় পুলিশকে জনতার ধাওয়া!

কঠোর লকডাউনে কুড়িগ্রামের নাগেশ্বরী উপজেলার কচাকাটা বাজারে নির্ধারিত সময় পার করে জটলা পাকানো বন্ধ এবং মাস্কবিহীনদের মাস্ক পরিধান করতে বলায় কর্তব্যরত পুলিশকে লাঞ্চিত এবং ধাওয়া করেছে জনতা।

এসময় কচাকাটা থানার এএসআই বুলবুল ইসলাম ও কনস্টেবল আজমাইনকে ধাওয়া দেয় উত্তেজিত জনতা। ধাওয়া খেয়ে জনরোষ থেকে বাঁচতে কচাকাটা বালিকা উচ্চ বিদ্যালয় সড়কে নিজ ভাড়া বাসায় ঢোকেন এএসআই বুলবুল ইসলাম।

পরে জনতা লাঠিসোটা নিয়ে ওই বাসার সামনে অবস্থান নেয় এবং গেট ভেঙ্গে ফেলার চেষ্টা করে। ঘটনাটি ঘটেছে রোববার (২৫ জুলাই) সন্ধ্যার কিছু সময় আগে।

পরে থানা থেকে ওসিসহ অন্যান্য পুলিশ সদস্যরা এসে উত্তেজিত জনতাকে শান্ত করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে এবং এএসআই বুলবুলকে থানায় নিয়ে আসেন।

এসআই বুলবুল বলেন, লকডাউনে হাট বাজারের বেঁধে দেয়া সময় পার হওয়ায় কচাকাটা বাজারে মানুষজনকে বিভিন্ন স্থানে দলবদ্ধ হয়ে জটলা পাকাতে দেখি। তাদের জটলা ছত্রভঙ্গ এবং মাস্কবিহীন কিছু মানুষকে মাস্ক পরিধান করতে বলি। এসময় কয়েকজন মানুষ আমার উপর চড়াও হয়।

তবে নাম প্রকাশে অনিচ্ছুক বাজারের কয়েকজন বলেছেন, ওই এএসআই অযথা জনতার উপর লাঠিচার্জ করেছেন।

কচাকাটা থানার ওসি মাহাবুব আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, উর্ধ্বতন কর্তৃপক্ষের নির্দেশনা মোতাবেক বিষয়টি নিয়ে পরবর্তী পদক্ষেপ গ্রহন করা হবে।

লতিফুর রহমান লিংকন/বার্তা বাজার/এসজে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর