মাভাবিপ্রবি বঙ্গবন্ধু পরিষদের সভাপতি ড. শাহীন ও সম্পাদক নাজমুল

টাঙ্গাইলের মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় বঙ্গবন্ধু পরিষদের কমিটি গঠন করা হয়েছে। নব-গঠিত কমিটির সভাপতি হলেন বিশ্ববিদ্যালয়ের ইনফরমেশন এন্ড কমিউনিকেশন টেকনোলজি বিভাগের চেয়ারম্যান ড. মুহাম্মদ শাহীন উদ্দিন আর সাধারণ সম্পাদক হয়েছেন হিসাব বিজ্ঞান বিভাগের সহযোগী অধ্যাপক নাজমুল ইসলাম।

রোববার (২৫ জুলাই) টাঙ্গাইলের মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় বঙ্গবন্ধু পরিষদের নবগঠিত কমিটি প্রেসবিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য নিশ্চিত করেছেন। বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, পূর্বের কমিটির মেয়াদ উত্তীর্ণ হওয়ায় গত ৯ জুলাই কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক ডা. এস. এ মালেক স্বাক্ষরিত ’বঙ্গবন্ধু পরিষদ’ মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় শাখা কমিটির অনুমোদন দেয়া হয়েছে।

নব-গঠিত কমিটির সাধারণ সম্পাদক নাজমুল ইসলাম বলেন, কৃতজ্ঞতা জানাই প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও ড.এস এ মালেক স্যারকে। বঙ্গবন্ধুর আদর্শ ও মহান মুক্তিযুদ্ধের চেতনা হৃদয়ে ধারণ করে মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সকলকে সাথে নিয়ে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গঠনে অগ্রণী ভূমিকা পালন করতে সদা সচেষ্ট থাকব।

এ বিষয়ে নব-গঠিত কমিটির সভাপতি অধ্যাপক ড. মুহাম্মদ শাহীন উদ্দিন বলেন, অশেষ ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই বপ্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ও ড. এস. এ মালেক স্যারকে। বঙ্গবন্ধুর আদর্শ ও মহান মুক্তিযুদ্ধের চেতনায় সোনার বাংলাদেশ গড়তে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার লক্ষ্যে নব-গঠিত বঙ্গবন্ধু পরিষদ মাভাবিপ্রবি শাখার সকল সদস্য কাধে কাধ মিলিয়ে কাজ করে যাব। বঙ্গবন্ধু পরিষদ মাভাবিপ্রবি শাখাকে শক্তিশালী করতে সংশ্লিষ্ট সকলের সহযোগিতা কামনা করছি।

উল্লেখ, ড. মুহাম্মদ শাহীন উদ্দিন এই নিয়ে টাঙ্গাইল মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় বঙ্গবন্ধু পরিষদ শিক্ষক সমিতির তিন বারের সভাপতি নির্বাচিত হলেন। এছাড়াও তিনি বাংলাদেশ বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতি ফেডারেশনের কার্যকরী সদস্য ও রুয়েট ছাত্রলীগ অ্যালামনাই এসোসিয়েশনের সদস্য।

হাসান সিকদার/বার্তা বাজার/টি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর