ছাত্রীকে ধর্ষণ, ইমাম গ্রেফতার

নবম শ্রেণির এক ছাত্রীকে ধর্ষণের অভিযোগে জকিগঞ্জের হাজারীচক জামে মসজিদের সাবেক ইমাম কাজী জাহিদ হাসানকে শুক্রবার (২৮ জুন) রাতে গ্রেফতার করেছে পুলিশ। ধর্ষক জাহিদ বারঠাকুরী ইউনিয়নের উত্তরকুল গ্রামের মৃত ইছহাক আলীর ছেলে।

জানা যায়, গত রমজান মাসে ওই ছাত্রীটি হাজারীচক মসজিদ দারুল ক্বিরাত কেন্দ্রের ইমাম কাজী জাহিদের কাছে পড়াশোনা করে। ২৫ জুন মেয়েটিকে সিলেটের একটি আবাসিক হোটেলে নিয়ে ধর্ষণ করেন এক সন্তানের জনক এ ইমাম। পরদিন মেয়েটি গুরুতর অসুস্থ হয়ে পড়লে জকিগঞ্জগামী একটি বাসে তুলে দেন তিনি। এ ঘটনায় মেয়ের বাবা বাদী হয়ে গত ২৬ জুন জকিগঞ্জ থানায় মামলা দায়ের করেন। শুক্রবার ইমামের শশুড়বাড়ি থেকে তাকে গ্রেফতার করে জকিগঞ্জ থানা পুলিশ।

পুলিশ হেফাজতে ইমাম কাজী জাহিদ হাসান বলেন, মেয়েটির সাথে তার ফোনে যোগাযোগ হত। মেয়েটি অপ্রাপ্ত বয়স্ক হওয়ায় অসুস্থ হয়ে কান্নাকাটি করলে তাকে বাসে তুলে বাড়িতে পাঠিয়ে দেয়।

জকিগঞ্জ থানার ওসি হাবিবুর রহমান হাওলাদার জানান, এ ঘটনায় নারী ও শিশু নির্যাতন আইনের থানায় মামলা হয়েছে। এই ইমামের বিরুদ্ধে মোবাইল চুরিসহ একাধিক নারী নির্যাতনের অভিযোগ রয়েছে।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর