ভূরুঙ্গামারীতে সড়ক দূর্ঘটনায় স্কুল ছাত্র নিহত

কুড়িগ্রামের ভূরুঙ্গামারীতে সড়ক দূর্ঘটনায় এক স্কুল ছাত্র নিহত হয়েছেন। নিহত স্কুল ছাত্রের নাম রেজাউল করিম জুয়েল (১৭)।সে নাগেশ্বরী উপজেলা কেদার ইউনিয়নের বাহের কেদার তাড়িয়া গ্রামের মোঃ হাতেম আলীর ছেলে। নিহত জুয়েল রংপুর কলেক্টরেট স্কুলের দশম শ্রেণির ছাত্র ছিলেন।

রোববার (২৫ জুলাই) বিকেল সাড়ে তিনটার দিকে উপজেলার সোনাহাট স্থলবন্দর সড়কের লক্ষী মোড় নামক এলাকায় এই দুর্ঘটনাটি ঘটে।

পুলিশ ও স্থানীয়রা জানান, নিহত স্কুল ছাত্র জুয়েল অপর এক আরোহীসহ মোটরসাইকল চালিয়ে ভূরুঙ্গামারীর সোনাহাট স্থলবন্দর থেকে নাগেশ্বরী উপজেলার দিকে যাচ্ছিলেন। সোনাহাট স্থলবন্দর সড়কের লক্ষী মোড়ে একটি ইট বোঝাই ট্রলিকে অতিক্রম কালে নিয়ন্ত্রণ হারিয়ে ট্রলির সামনে পড়ে যায়। এতে স্কুল ছাত্র জুয়েল রানা ট্রলির চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলে মারা যায়।

ভূরুঙ্গামারী থানার ওসি আলমগীর হোসেন বলেন, “এ ঘটনায় ঘাতক ট্রলিটি আটক করা হয়েছে এবং মরদেহ পরিবারের কাছে ফেরত দেয়া হয়েছে। দুর্ঘটনার পর ট্রলির চালক হঠাৎ অজ্ঞান হয়ে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। এখন পর্যন্ত নিহতের পরিবারের পক্ষ থেকে কোন অভিযোগ জানানো হয়নি। অভিযোগ জানালে আইনগত ব্যবস্থা নেয়া হবে।”

সুজন মোহন্ত/বার্তা বাজার/এসজে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর