সিরাজদিখানে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে ৭ ব্যক্তিকে অর্থদণ্ড

লকডাউনের তৃতীয় দিনে মুন্সীগঞ্জের সিরাজদিখানে সরকারি আদেশ অমান্য করায় ৭ ব্যক্তিকে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে অর্থদণ্ড দেওয়া হয়েছে।

রোববার (২৫ জুলাই) সকাল থেকে বিকাল পর্যন্ত নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারি কমিশনার (ভূমি) সুবীব কুমার দাস উপজেলার ইছাপুরা বাজার, মালখানগর চৌরাস্তা, তালতলা বাজার সহ গুরুত্বপূর্ণ এলাকায় এ ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন।

এসময় মাস্ক না পড়া, নিত্য পণ্যের দোকান ছাড়া অন্যান্য দোকান খোলা রাখার দায়ে এবং সরকারি আদেশ অমান্য করে চলাচল করায় দণ্ডবিধি ১৮৬০ এর ২৬৯ নং ধারায় ৭ জন ব্যক্তিকে ১৬ হাজার ৫’শ টাকা জরিমানা করা হয়।

উপজেলা সহকারি কমিশনার (ভূমি) সুবীব কুমার দাস বলেন, করোনা ভাইরাসের ঊর্ধ্বগতি হওয়ায় সরকার সর্বাত্মক সারাদেশে ১৪ দিনের লকডাউন দিয়েছে। সে ক্ষেত্রে অনেকেই সরকারি আদেশ অমান্য করে চলাচল এবং ব্যবসা প্রতিষ্ঠান খোলা রাখার দায়ে আমরা আজ ৭জনকে অর্থদণ্ড দিয়েছি।

তিনি আরও জানান, সরকারি আদেশ বাস্তবায়নে ভবিষ্যতে আমরা আরও কঠোর হব। তাই উপজেলাবাসীকে সরকারি আদেশ মেনে চলার জন্য আহ্বান জানাচ্ছি।

মিজানুর রহমান/বার্তা বাজার/এসজে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর