উঠানে দাড়িয়ে গল্প করার সময় বিদ্যুৎস্পৃষ্টে মামা ভাগ্নের মৃত্যু

নাটোরের গুরুদাসপুর উপজেলার চাপিলা ইউনিয়নের ধানুড়া ভিটাপাড়া গ্রামে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে একই সাথে মামা-ভাগ্নের মৃত্যু হয়েছে।

রোববার (২৫ জুলাই) দুপুর দেড় টার দিকে উপজেলার চাপিলা ইউনিয়নে ওই মর্মান্তিক দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- ভিটাপাড়া গ্রামের মৃত কিতাব আলীর ছেলে আব্দুর সাত্তার ও একই গ্রামের সাঈদ আলী ছেলে মকবুল হোসেন। মকবুল মামার বাড়িতে বেড়াতে এসেছিল। এ সময় মামার সাথে গল্প আছে বলে উঠানে দুজনই বৈদ্যুতিক তার ধরে দাঁড়িয়ে গল্প করতে গিয়ে এই ঘটনা ঘটে।

স্থানীয় ইউপি সদস্য আয়ূব আলী জানান, মামা সাত্তারের বাড়ির পাশেই ভাগ্নে মকবুল হোসেনের বাড়ি। দুপুরে মামার সাথে কথা বলতে তার বাড়িতে যান। উঠান দিয়ে বিদ্যুতের নরমাল তার রান্না ঘরের সাথে সংযোগ ছিল। উঠানে দাঁড়িয়ে থেকে মামা ভাগ্নে গল্প করার সময়ে ছিদ্রতার তাদের হাত স্পর্শ করলে দুইজন বিদ্যুতায়িত হয়।

পরে এলাকাবাসী ও আত্বীয় স্বজন তাদের উদ্ধার করে পাশ্ববর্তী আহম্মদপুর রাহেলা ক্লিনিকে নিয়ে যায়। সেখানে দায়িত্বরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করে। মামা-ভাগ্নের মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

গুরুদাসপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আব্দুর রাজ্জাক ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

মেহেদী হাসান তানিম/বার্তাবাজার/পি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর