প্রতিপক্ষের বাড়িতে পৌর কাউন্সিলরের হামলা-ভাংচুর, আহত ৬

পূর্ব শত্রুতা ও আদিপত্য বিস্তারকে কেন্দ্র করে হামালা চালিয়ে ৭টি বসতঘর ভাংচুর করার অভিযোগ উঠেছে মাদারীপুরের কালকিনি পৌরসভার ৩নং ওয়ার্ড কাউন্সিলর আনোয়ার হোসেন বেপারী ও তার সমর্থকদের বিরুদ্ধে।

রবিবার (২৫ জুলাই) সকালে কালকিনি পৌরসভার পশ্চিম শিকারমঙ্গল এলাকার মাসুম সরদারের বাড়ীতে এ ঘটনা ঘটে। এছাড়া নারীসহ ৬ জনকে পিটিয়ে কুপিয়ে আহত করেছে বলে তাদের বিরুদ্ধে অভিযোগ রয়েছে।

পুলিশ ও স্থানীয় সুত্রে জানা যায়, দীর্ঘদিন যাবত বর্তমান কাউন্সিলর আনোয়ার ও মাসুম সরদারের সাথে বিরোধ চলে আসছে। এরই জেরে অতর্কিত হামলা চালায় আনোয়ার ও তার লোকজন। এসময় মাসুমকে না পেয়ে তার ঘরসহ মিজানুর রহমান, লিটন সরদার, নান্নু সরদার, বাদল সরদার, বাবুল সরদারের বাড়ী ভাংচুর করে। তাদের প্রতিরোধ করতে আসলে হামলাকারীরা রুবেল সরদার(৩০), ছালেহা বেগম(৩০), শান্ত (১০), মোশারফ সরদার(৫০), রাবেয়া বেগমকে(২৫) কুপিয়ে-পিটিয়ে জখম করে। পরে মহিলারা প্রতিরোধ করতে আসলে হামালাকারী কাউন্সিলর আনোয়ার হোসেন(৫০) আহত হয়। খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে এবং অতিরিক্ত পুলিশ মোতায়েন করে। এ ঘটনায় আহত ব্যাক্তিদের কালকিনি ও বরিশাল মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহত রুবেল বেপারী বলেন, আমার স্ত্রী গর্ভবতী। তাকে নিয়ে হাসপাতালে যাবো এই মূহূর্তে অতর্কিত হামলা চালায় আনোয়ার ও তার ১০-১৫জন সমর্থক সন্ত্রাসীরা। তাছাড়া যেভাবে তারা আসছে তাতে মনে হয় মাসুমকে পেলে মেরে ফেলত। আশপাশের মানুষ জন না আসলে, হয়তো আমাকেসহ সবাইকে মেরে ফেলতো। আমি এই নরপশুর বিচার দাবী করছি।

অভিযুক্ত কাউন্সিলর আনোয়ার হোসেন মুঠোফোনে জানান, আমি একজন প্রতিনিধি হয়ে কাউকে হামলা চালাতে পারি? বরং আমি তাদের বাড়ির স্থানীয় গ্যাঞ্জাম ছাড়াতে গিয়েছি, তখন আমাকে কুপিয়ে আহত করছে। এসময় আমার হাতে যখন আমার লোকজন রক্ত দেখছে তখন ভাংচুর করেছে, এর আগে না। আমিও মামলা করবো।

কালকিনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ডাঃ অভিজিত কুমার গোস্বামী বলেন, মারামারি ঘটনায় হাসপাতালে ভর্তি আছে কয়েকজন। গুরুতর হওয়ায় শিশু শান্ত ও রুবেলকে বরিশাল রেফার্ড করা হয়েছে।

কালকিনি মডেল থানার ওসি ইশতিয়াক আসফাক রাসেল জানান, আমরা সংবাদ পেয়ে ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি শান্ত করেছি এবং অতিরিক্ত পুলিশ মোতায়েন করেছি। অভিযোগ দিলে আমরা তদন্ত পূর্বক ব্যবস্থা গ্রহন করবো।

আকাশ আহম্মেদ সোহেল/বার্তাবাজার/পি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর