টাঙ্গাইলে ইয়াবাসহ ৩ জনকে গ্রেফতার করেছে র‍্যাব

টাঙ্গাইলের বিভিন্ন স্থানে মোবাইল কোর্ট পরিচালনা করেছে র‍্যাব। রোববার (২৫ জুলাই) টাঙ্গাইল সদর, কালিহাতী ও মির্জাপুর উপজেলার বিভিন্ন স্থানে মোবাইল কোর্ট পরিচালনা করে লকডাউন অমান্য করায় ২১ জনকে জরিমানা, একশত পিস ইয়াবাসহ তিনজন মাদক ব্যবসায়ী ও একজন ওয়ারেন্টভুক্ত আসামীকে গ্রেফতার করেছে র‍্যাব।

র‍্যাব-১২, সিপিসি-৩, টাঙ্গাইল এর কোম্পানী কমান্ডার মেজর মোহাম্মদ মুশফিকুর রহমান প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে জানান, র‍্যাবের স্কোয়াড কমান্ডার এএসপি এরশাদুর রহমান, মির্জাপুর উপজেলার সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট ম্যাজিস্ট্রেট জুবায়ের হোসেন ও টাঙ্গাইল সদরের সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট খায়রুল ইসলামের নেতৃত্বে একটি দল মির্জাপুর ও সদর উপজেলার লকডাউন অমান্যকারী ২১ জনের কাছ থেকে ৬৬ হাজার ২০০ টাকা জরিমানা আদায় করেন।

এছাড়া কালিহাতী উপজেলার মালতী পশ্চিম পাড়া এলাকা থেকে মৃত আব্দুল বারী সিদ্দিকীর ছেলে মোস্তফা কামাল (৪০), আব্দুল কাদেরের ছেলে আনিছ (২৮) ও শহীদুলের ছেলে খোকনকে (২২) একশত পিস ইয়াবা এবং মাদক বিক্রয়ের নগদ ৪০ হাজার ৫০০ টাকাসহ গ্রেফতার করা হয়।

অপরদিকে মধুপুর উপজেলার টেংরী এলাকায় অভিযান পরিচালনা করে ওয়ারেন্টভূক্ত আসামী জামালপুর জেলার বকশীগঞ্জ উপজেলার বকশীগঞ্জ পশ্চিম পাড়া এলাকার সোহাজলের ছেলে পিচ্ছি হান্নান সজিব মিয়াকে (২২) গ্রেফতার করা হয়।

হাসান সিকদার/বার্তাবাজার/পি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর