দুর্গাপুরে পিতাকে কুপিয়ে জখম করলো পুত্র

নেত্রকোনার দুর্গাপুর উপজেলার গাঁওকান্দিয়া ইউনিয়নের উওরনাওধারা গ্রামের বৃদ্ধ পিতা আলী উসমান(৭০) কে তার ছেলে ইয়াহিয়া(২৫) কুপিয়ে মারাত্মকভাবে জখম করেছে বলে অভিযোগ পাওয়া গেছে।

রোববার(২৫ জুলাই) দুপুরে বৃদ্ধ পিতার নিজ বসতঘরে ঘুমিয়ে থাকা অবস্থায় এই ঘটনাটি ঘটে।

এ বিষয়ে গাঁওকান্দিয়া ইউপি চেয়ারম্যান আব্দুল মতিন মোতালেব বলেন, আলী উসমানের ছোট ছেলে ইয়াহিয়া বেশ কয়েক বছর যাবত মানসিক ভারসাম্যহীন রোগে ভুগছিলেন। তার পিতা আলী উসমান ইয়াহিয়াকে দীর্ঘদিন যাবত চিকিৎসা করাচ্ছেন।

রোববার দুপুরে তাঁর পিতা যখন ঘুমাচ্ছিলেন ঠিক তখন ইয়াহিয়া ঘরে ঢুকে লাকড়ী কাঠার কুড়াল দিয়ে তার পিতার মাথায় কোপ দেয় সাথে সাথে আলী উসমান চিৎকার দিলে পরিবারসহ স্থানীয়রা এসে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে।

দুর্গাপুর স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. তানজিরুল ইসলান রায়হান জানান, দুপুরে আলী উসমানকে হাসপাতালে নিয়ে আসলে তার মাথায় একটি মারাত্মক কোপের জখম দেখে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।

এ ব্যাপারে দুর্গাপুর থানার ওসি শাহনুর-এ আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।

রাজেশ গৌড়/বার্তাবাজার/পি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর