পূর্ব শত্রুতার জেরে ব্রাহ্মণবাড়িয়ায় ব্যবসায়ীর উপর হামলা

ব্রাহ্মণবাড়িয়ার কাজী পাড়ায় পূর্ব শত্রুতার জের ধরে এক মুক্তিযোদ্ধার কবরের সাইনবোর্ড তুলে ফেলা হয়েছে। এছাড়া ২২ জুলাই রাতে মুক্তিযোদ্ধার ছেলে ব্যবসায়ী মেহেদী হাসানের উপরও হামলার অভিযোগ পাওয়া গেছে।

এ ব্যাপারে ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানায় পরিবারটির পক্ষ থেকে একটি অভিযোগ দায়ের করা হয়েছে।

অভিযোগ পত্রে উল্লেখ করা হয়েছে, ব্যবসা প্রতিষ্ঠানের হিসাব নিকাশ করে মোটর সাইকেল নিয়ে বাড়ি ফেরার পথে পুর্ব শত্রুতার জের ধরে কাজীপাড়া, মৌলভীহাটি এলাকার প্রতিবেশী মেহেদি হাসান লেলিন, রায়হান, মোঃ সাগর, সানি, শাহ আলম অতর্কিত ভাবে থাকে আক্রমণ করে। এ সময় এলোপাথারী মারধর শুরু করে নাকে, মুখে, পেটে, ঘুষি ও শরীরের বিভিন্ন স্থানে রক্তাক্ত জখম করে।

এ সময় মাথায় পিস্তল ঠেকিয়ে তার পকেটে থাকা নগদ ২ লক্ষ টাকা ও একটি ১৬০ সিসির হাউজি মোটর সাইকেল ছিনিয়ে নিয়ে যায়। আসামীরা যাওয়ার সময় এ বিষয়ে বারাবারি করলে কিংবা আইনের আশ্রয় নিলে প্রাণনাশসহ লাশ গুম করার হুমকি দেয়। বর্তমানে পরিবারটি আতংকে দিন কাটাচ্ছে।

এ ব্যাপারে তদন্তকারী ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার এসআই বাবুল হোসেনের সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, অভিযোগটি আমরা পেয়েছি। বিষয়টির তদন্ত চলছে। তদন্ত শেষে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

মোঃ রাসেল আহমেদ/বার্তাবাজার/পি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর