পাবনায় এফবিসিসিআই’র দেয়া অক্সিজেন সিভিল সার্জনের কাছে হস্তান্তর

‘করোনা সংক্রমণ রোধে স্বাস্থ্যবিধি মেনে চলি, সবাই মিলে করোনাকে প্রতিরোধ করি, করোনাকে না বলি, জীবনকে হ্যাঁ বলি’ এই শ্লোগান সামনে রেখে পাবনায় এফবিসিসিআই এর পক্ষ থেকে স্বাস্থ্য পাবনা সিভিল সার্জনকে ১০টি অক্সিজেন সিলিন্ডারসহ বিপুল পরিমান স্বাস্থ্য সুরক্ষা ও চিকিৎসাসামগ্রী হস্তান্তর করেছে পাবনা চেম্বার অব কমার্স নেতৃবৃন্দ।

রোববার(২৫ জুলাই) দুপুরে পাবনা চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি সভাপতি মো. সাইফুল আলম আলম স্বপন চৌধুরী, সিনিয়র সহসভাপতি মো. আলী মর্তুজা বিশ্বাস সনি পাবনার সিবিল সার্জন ডা. মনিসর চৌধুরীর কাছে এ সব স্বাস্থ্য সামগ্রী হস্তান্তর করেন।

পাবনা প্রেসক্লাব সভাপতি ও পাবনা চেম্বারের পরিচালক এবিএম ফজলুর রহমান, চেম্বারের পরিচালক এইএচএম রেজুয়ান জুয়েল, পরিচালক পরিচালক সাজ্জাদ হোসেন বাচ্চু, পরিচালক আলহাজ শফিকুল ইসলাম খান, পরিচালক মো. মাসুদুর রহমান মিন্টু, চেম্বারের সচিব আব্দুর রাজ্জাকসহ বিভিন্ন বাজার বণিক সমিতির কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

পাবনা চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি সভাপতি মো. সাইফুল আলম আলম স্বপন চৌধুরী জানান, এফবিসিসিআই এর অনুযায়ী সারাদেশে জনবহুল স্থানে অক্সিজেন সিলিন্ডারসহ স্বাস্থ্য সুরক্ষাসামগ্রী এবং বিভিন্ন হাসপাতালে চিকিৎসাসামগ্রী বিতরণ শুরু হয়েছে। জেলার সব উপজেলায় এই কার্যক্রম অব্যাহত থাকবে।

মো: মাসুদ রানা/বার্তাবাজার/পি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর