হেলেনার ‘জয়যাত্রা টেলিভিশন’ আওয়ামী লীগের রাজনীতি করে!

দলীয় শৃঙ্খলা ভঙ্গের দায়ে সম্প্রতি আওয়ামী লীগের মহিলা বিষয়ক উপকমিটি থেকে বাদ পড়েছেন সমালোচিত নেত্রী হেলেনা জাহাঙ্গীর। শনিবার (২৪ জুলাই) তাকে দলীয় পদ থেকে অব্যহতি দেওয়ার বিষয়টি গণমাধ্যমকে জানান আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদক মেহের আফরোজ চুমকি।

ফেসবুকে আওয়ামী চাকরিজীবী লীগ গঠনের একটি ব্যানার ভাইরাল হওয়ার পর সমালোচনার সৃষ্টি হয় নিজেকে আইপি টিভি ওনার্স অ্যাসোসিয়েশনের সভাপতি দাবি করা হেলেনা জাহাঙ্গীরের নামে। জয়যাত্রা টেলিভিশন নামে একটি আইপি টেলিভিশনের মালিক হেলেনা জাহাঙ্গীরের কিছু ছবি সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়ছে। সেখানে সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়া, সাবেক রাষ্ট্রপতি হুসাইন মোহাম্মদ এরশাদের সাথে তাকে দেখা যায়।

সম্প্রতি ঘটে যাওয়া বিষয়গুলো নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে বেশ সরব উপস্থিতি লক্ষ্য করা যায় হেলেনা জাহাঙ্গীরের। জয়যাত্রা টেলিভিশনে চাকরিজীবী লীগ নিয়ে নিজের অবস্থান পরিস্কার করতে এক অনুষ্ঠানেরও আয়োজন করেন তিনি। সেটা নিজের ভেরিফায়েড ফেসবুক পেইজে শেয়ার করেন হেলেনা।

কিন্তু সেই পোস্টে জয়যাত্রা টেলিভিশনের ভেরিফায়েড পেইজ থেকে দলীয় কমেন্ট করা হয়। যা অনেকটা হেলেনা জাহাঙ্গীরের বক্তব্যের সাথে মিলে যায়।

সেখানে জয়যাত্রা টেলিভিশন লিখেছে, আমি আওয়ামী চাকরীজীবি লীগের সাথে কোন সম্পৃক্ততা ছিল না,এখনো নেই।আমি কোথাও কি লিখেছি আমি আওয়ামী চাকরীজীবি লীগের সাথে সম্পক্ত?আমাকে প্রস্তাব দিয়েছে সভাপতি হতে আমি বলেছি মাননীয় প্রধানমন্ত্রী অনুমোদন দিলে আমি সভাপতি হবো।এর বেশি কিছু আমার জানা নেই।আর আমার জীবনে আমি কখনো কোন শৃংখলা ভংগ করিনাই কোথাও।

এই কমেন্টের রিপ্লেতে চৌধুরী সাজেদুল নামে এক ব্যক্তি লিখেছেন, বাদ দেন!আপনি আপাতত জাতীয় পার্টি নিয়ে কিছু করতে পারেন নাকি দেখেন!!

হামজা রহমান অন্তর লিখেন, আহারে, শেষমেশ পেজ থেকে কমেন্ট। শিক্ষার অভাব, বারবার বলি।

এর আগে দলীয় শৃঙ্খলা ভঙ্গ করে চাকরিজীবীলীগ গঠনের দায়ে আওয়ামী লীগের উপকমিটি থেকে হেলেনা জাহাঙ্গীরকে বাদ দেওয়া হয় বলে গণমাধ্যমকে জানান আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদক মেহের আফরোজ চুমকি।

বার্তা বাজার/এসজে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর