চাকরির প্রলোভনে ২ নারীকে আটকে রেখে দেহব্যবসা, গ্রেফতার ৩

চট্টগ্রামে জাতীয় জরুরি সেবা ৯৯৯ নাম্বারে ফোন পেয়ে এক গৃহবধূ ও এক কিশোরীকে উদ্ধার করেছে পুলিশ। এই ঘটনায় জড়িত থাকার অভিযোগে ৩ জনকে গ্রেফতারও করা হয়েছে।

শুক্রবার (২৩ জুলাই) রাতে নগরীর বায়েজিদ বোস্তামি থানাধীন রৌফাবাদ সোহাগের কলোনীতে এই ঘটনা ঘটে। ভুক্তভোগী ওই দুই নারীকে চাকরির প্রলোভনে ডেকে এনে বাসায় আটকে রেখে জোরপূর্বক দেহ ব্যবসা করানো হচ্ছিল বলে জানিয়েছে পুলিশ।

গ্রেফতারকৃতরা হলো, কুমিল্লার লাকসাম থানার নারায়ণপুর গ্রামের মৃত মো. মুসলিম উদ্দিনের মেয়ে সুরমা বেগম সুমি, নোয়াখালীর কোম্পানীগঞ্জ থানার চরফকিরহাট গ্রামের রফিকুল ইসলামের ছেলে তানজিল হোসেন ও চরকালা গ্রামের মো. হেলালের ছেলে এমরান হোসেন।

এ বিষয়ে উদ্ধারকৃত গৃহবধূর বরাত দিয়ে বায়েজিদ বোস্তামি তাহ্নার ওসি কামরুজ্জামান জানান, গৃহবধূর স্বামী অনেকদিন ধরে অসুস্থ থাকায় কর্মহীন হয়ে আছেন। গত ৭ জুলাই কাজের সন্ধানে চট্টগ্রাম শহরে আসেন গৃহবধূ। চাকরির আশ্বাসে সোহাগের কলোনির ভাড়া বাসায় তাকে জিম্মি করে প্রতারক চক্রটি।

২২ জুলাই একই কথা বলে নিয়ে আসা হয় ওই কিশোরীকে। পরে তাদের অসামাজিক কাজে লিপ্ত হতে বাধ্য করা হচ্ছিল। তারা রাজি না হলে মারধর করা হতো।

পরে শুক্রবার (২৩ জুলাই) রাতে কৌশলে ওই গৃহবধূ ৯৯৯ নাম্বারে ফোন দেয় নিজের মোবাইল থেকে। তখন পুলিশ গিয়ে তাদেরকে উদ্ধার করাসহ গ্রেফতার করে ৩ জনকে।

বার্তা বাজার/এসজে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর