বাংলাদেশে আসার আগে বড় দুঃসংবাদ পেল অস্ট্রেলিয়া

পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলতে বাংলাদেশ সফরে আসবে অস্ট্রেলিয়া। এই সফরে আসার আগেই বড় দুঃসংবাদ পেয়েছে তারা। ইনজুরির কারণে বাংলাদেশ সফর থেকে ছিটকে গেছেন অজি অধিনায়ক অ্যারন ফিঞ্চ।

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজের পঞ্চম ও শেষ ম্যাচে হাঁটুতে চোট পান ফিঞ্চ। সেই চোটের কারণে বাংলাদেশের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজ থেকে ছিটকে গেছেন ফিঞ্চ।

টি-টোয়েন্টিতে খেললেও উইন্ডিজদের বিপক্ষে ওয়ানডে সিরিজে খেলা হচ্ছে না ফিঞ্চের। তার পরিবর্তে দলকে নেতৃত্ব দিচ্ছেন অ্যালেক্স ক্যারি।

বাংলাদেশ সফর থেকে ফিঞ্চের ছিটকে যাওয়ার বিষয়টি নিশ্চিত করেছে ক্রিকেট অস্ট্রেলিয়া (সিএ)। রোববার (২৫ জুলাই) লন্ডন-দোহা হয়ে অস্ট্রেলিয়া ফেরার কথা রয়েছে তার। দেশে ফিরে ১৪ দিনের কোয়ারেন্টাইনে থেকে হাঁটুর অস্ত্রোপচার করা হতে পারে ফিঞ্চের।

উল্লেখ্য, ওয়েস্ট ইন্ডিজ সফর শেষে আগামী ২৯ জুলাই বাংলাদেশ আসবে অস্ট্রেলিয়া। আগামী ৩ আগস্ট সিরিজের প্রথম টি-টোয়েন্টিতে মুখোমুখি হবে বাংলাদেশ-অস্ট্রেলিয়া। সিরিজের বাকি চারটি ম্যাচ অনুষ্ঠিত হবে যথাক্রমে ৪, ৬, ৭ ও ৯ আগস্ট। সবগুলো ম্যাচ মিরপুর শের-ই বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে।

বার্তা বাজার/নব

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর