করোনায় বিএনপি নেতা রিজভীর ভাগ্নের মৃত্যু

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভীর ভাগ্নে (বড় বোনের ছেলে) জিয়াউল আলম সিদ্দিকী উল্লাস।

শনিবার (২৪ জুলাই) দিনগত রাত ২টা ৫০ মিনিটে বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

জিয়াউল আলম সিদ্দিকী উল্লাস বগুড়ার গাবতলী উপজেলার পাচপাইকা গ্রামের সাবেক স্কুলশিক্ষক নূরুল আমিন আকন্দের ছোট ছেলে। তিনি ব্যবসায়ী ছিলেন। তার মৃত্যুতে পরিবারে শোকের ছায়া নেমে এসেছে।

রুহুল কবির রিজভী জানান, বেশ কিছুদিন ধরে অসুস্থ বোধ করায় তার ভাগ্নে উল্লাসকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। পরে তার নমুনা পরীক্ষায় করোনা পজিটিভ আসে। হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় শনিবার দিবাগত রাত আড়াইটার দিকে সে মারা যায়।

ভাগ্নে উল্লাসের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন রিজভী। তিনি মরহুমের রুহের মাগফিরাত কামনা করে এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন।

বার্তা বাজার/নব

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর