কুষ্টিয়ায় করোনায় আরও ১৯ জনের মৃত্যু

গত ২৪ ঘণ্টায় কুষ্টিয়ার করোনা ডেডিকেটেড হাসপাতালে আরও ১৯ জন মারা গেছেন। এর মধ্যে করোনায় ১৫ জন এবং উপসর্গ নিয়ে ৪ জন মারা গেছেন। শনিবার (২৪ জুলাই) সকাল ৮টা থেকে রবিবার (২৫ জুলাই) সকাল ৮টা পর্যন্ত হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তাদের মৃত্যু হয়।

হাসপাতাল সূত্রে জানা গেছে, ২০০ শয্যার করোনা ইউনিটে রবিবার সকাল ৯টা পর্যন্ত রোগী ভর্তি রয়েছেন ২০৮ জন। এর মধ্যে করোনা নিয়ে ভর্তি রয়েছেন ১৪৮ জন এবং ৬০ জন উপসর্গ নিয়ে ভর্তি রয়েছেন। খুলনার ৪ হাসপাতালে আরও ২৪ জনের মৃত্যু

পিসিআর ল্যাব ও জেলা সিভিল সার্জন কার্যালয়ের তথ্যমতে, গত ২৪ ঘন্টায় জেলায় ৮৪১ জনের নমুনা পরিক্ষা করে ২৬০ জনের দেহে নতুন করে করোনা শনাক্ত হয়েছে। শনাক্তের হার ৩০% ৯১ শতাংশ।

এদিকে, ১৪ দিনের লকডাউনের ৩য় দিন চলছে। মহাসড়কসহ শহরে ঢোকার সড়কগুলোতে পুলিশ বাঁশ দিয়ে রাস্তা সরুকরে চেকপোস্ট বসালেও মানুষ সেখান দিয়ে বাধা ছাড়াই চলাচল করছে। আর কাঁচা বাজার ও মুদি দোকানগুলো শুক্র, সোম ও বুধ এই তিনদিন সকাল ৭টা থেকে দুপর ১টা পর্যন্ত খোলা রাখার নির্দেশ দিয়েছে জেলা প্রশাসন।

বার্তাবাজার/পি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর