নরসিংদীতে বজলুর রহমান ফাউন্ডেশনের পক্ষে ১০০ অক্সিজেন সিলিন্ডার প্রদান

কোভিড-১৯ মোকাবেলায় বজলুর রহমান ফাউন্ডেশনের মতো বিত্তবানদের এগিয়ে আসা উচিত বলে মন্তব্য করেছেন নরসিংদীর জেলা প্রশাসক আবু নইম মোহাম্মদ মারুফ খান।

শনিবার (২৪ জুলাই) বিকালে নরসিংদীতে কোভিড ডেডিকেটেড হাসপাতালের জন্য বজলুর রহমান ও শাহানারা বেগম ফাউন্ডেশনের পক্ষ থেকে ১০০টি অক্সিজেন সিলিন্ডার প্রদান অনুষ্ঠানে এ কথা বলেন জেলা প্রশাসক আবু নইম মোহাম্মদ মারুফ খান।

জানা যায়, করোনা সংকটময় পরিস্থিতিতে রায়পুরা উপজেলার বজলুর রহমান এন্ড শাহানারা বেগম ফাউন্ডেশন এর পক্ষ থেকে কোভিড ডেডিকেটেড হাসপাতালের জন্য ১’শ অক্সিজেন সিলিন্ডার প্রদান করা হয়। বজলুর রহমান এন্ড শাহানারা বেগম ফাউন্ডেশনের পক্ষে এসব সিলিন্ডার হস্তান্তর করেন ফাউন্ডেশনের পরিচালক ফেরদৌস কামাল।

জেলার পক্ষ থেকে সিলিন্ডারগুলো গ্রহণ করেন জেলা প্রশাসক আবু নইম মোহাম্মদ মারুফ খান।

এসময় জেলা প্রশাসক অক্সিজেন সিলিন্ডারদাতা বজলুর রহমান এন্ড শাহানারা বেগম ফাউন্ডেশনকে ধন্যবাদ জানিয়ে বলেন, বর্তমান করোনা পরিস্থিতি নিয়ন্ত্রণে অক্সিজেনের এই ১ শ বড় সিলিন্ডার নরসিংদী জেলার করোনা মোকাবেলায় ভূমিকা রাখবে। করোনা পরিস্থিতিতে প্রাপ্ত এই সিলিন্ডারগুলো জেলা সদরসহ উপজেলার হাসপাতালগুলোতে প্রয়োজন অনুযায়ী ব্যবহার করা হবে।

সিলিন্ডার হস্তান্তর অনুষ্ঠানে সিভিল সার্জন মো. নূরুল ইসলাম, কোভিড ডেডিকেটেড জেলা হাসপাতালের মুখপাত্র ডা. এএনএম মিজানুর রহমানসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

রেজাউল করিম/বার্তা বাজার/এসজে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর