জগন্নাথপুরে লকডাউন অমান্য করায় ১৫ ব্যবসায়ীকে জরিমানা

কঠোর লকডাউন বাস্তবায়নে সুনামগঞ্জের জগন্নাথপুরে পৃথক ভ্রাম্যমাণ আদালতের অভিযানে ১৫ জন ব্যবসায়ীকে অর্থদণ্ড প্রদান করা হয়েছে।

আজ শনিবার (২৪ জুলাই) নির্বাহী ম্যাজিস্ট্রেট পদ্মাসন সিংহ এবং উপজেলা সহকারী কমিশনার (ভূমি) অনুপম দাস অনুপ পৃথক অভিযানে এ অর্থদণ্ড প্রদান করেন।

জানা যায়, করোনাভাইরাস সংক্রমণ প্রতিরোধে চলমান কঠোর লকডাউন কার্যকর করতে জগন্নাথপুর উপেজেলা প্রশাসনের পক্ষে জগন্নাথপুর উপজেলার নির্বাহী কর্মকর্তা (ইউএনও) পদ্মাসন সিংহের নেতৃত্বে পৌরশহরের পৌর পয়েন্ট ও জগন্নাথপুর-সিলেট বাসস্ট্যান্ড এলাকায় ভ্রাম্যমাণ আদালতের অভিযান পরিচালিত হয়। অভিযানকালে স্বাস্থ্যবিধি না মানায় ও মাস্ক ব্যবহার না করায় ৭ জন ব্যবসায়ীকে ১ হাজার ৫০০ টাকা জরিমানা করা হয়।

অপরদিকে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) অনুপম দাশ অনুপের নেতৃত্বে জগন্নাথপুর বাজার ও রানীগঞ্জ বাজারে ৮ জন ব্যবসায়ীকে ৪ হাজার ৪০০ টাকা অর্থদণ্ড প্রদান করা হয়। সরকারি নির্দেশনা না মানায় তাদের অর্থদণ্ড দেওয়া হয়।

এ সময় সেনাবাহিনী, পুলিশ ও আনসার সদস্যরা উপস্থিত ছিলেন। জগন্নাথপুর উপজেলার নির্বাহী কর্মকর্তা (ইউএনও) পদ্মাসন সিংহ বিষয়টি নিশ্চিত করেছেন।

নোহান আরেফিন নেওয়াজ/বার্তা বাজার/এসজে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর