মেঘনায় দুই মরদেহ উদ্ধারের পর এক যুবকের পরিচয় সনাক্ত

ভোলার চরফ্যাসনের বেতুয়া লঞ্চঘাট সংলগ্ন এলাকার মেঘনা নদীর তীর থেকে অজ্ঞাত পরিচয়ের দুই যুবকের ভাষমান মরদেহের একজনের পরিচয় সনাক্ত হয়েছে।

শনিবার (২৪ জুলাই) ওই যুবকের সাথে থাকা ভোটার আইডি কার্ডের মধ্যমে তার পরিচয় সনাক্ত করা হয়। তবে মৃত্যু আসল কারন এখনও নিশ্চিত করা যায়নি বলে চর‌ফ্যাসন থানার ওসি জানিয়েছেন।

নিহত যুবক সুজন(৩৫) ভোলা চরপাতা ইউনিয়নের বাগারহাট গ্রামের আবু কালামের ছেলে।

পুলিশ জানায়, গত বৃহস্পতিবার সন্ধ্যায় চরফ্যাসন থানা পুলিশ বেতুয়ার লঞ্চঘাট এলাকার প্রশান্তি পার্ক সংলগ্ন মেঘনা নদী তীর থেকে ভাসমান দুই যুবকের মরদেহ উদ্ধার হলেও প্রথমে তাদের দুজনের পরিচয় সনাক্ত করা যায়নি। শনিবার ভোলা মর্গে ময়নাতদন্তকালে একজনের মরদেহের সাথে থাকা ভোটার আইডি কর্ডের সুত্র ধরে পরিচয় সনাক্ত করা হয়। ওই যুবক ভোলা চরপাতা ইউনিয়নের বাগারহাট গ্রামের আবু কালামের ছেলে সুজন বলে নিশ্চিত হয়েছে।

চরফ্যাসন থানার ওসি মো. মনির হোসেন মিয়া জানান, মেঘনার তীর থেকে ভাসমান মরদেহের সাথে থাকা ভোটার আইডি কার্ডের সুত্রধরে একজনের পরিচয় সনাক্ত করা হয়েছে। তকে মৃত্যুর কারন এখন ও জানাযায়নি। তার পরিবার থানায় আসলে মৃত্যৃর কারণ জানা যাবে।

আরিফ হোসেন/বার্তা বাজার/এসজে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর