ছাগল চুরি করতে গিয়ে হাতেনাতে আটক ২

ছাগল চুরি করতে গিয়ে হাতেনাতে দুই যুবক আটক হয়েছেন কুড়িগ্রাম সদর থানাপুলিশের হাতে। ঘটনাটি ঘটেছে কুড়িগ্রাম শহরের ধরলা সেতুর পূর্ব পাড়ে।

আটককৃতরা হলেন, কুড়িগ্রাম পৌরশহরের মরাকাটা এলাকার আব্দুল আজিজের ছেলে শাহাজাহান (২৮) ও আবুল মিয়ার ছেলে মামুন মিয়া (২৬)।

পুলিশ ও স্থানীয়রা জানান, শনিবার(২৪ জুলাই) মনোয়ার হোসেন নামের এক ব্যক্তির জেলা সদরের উপজেলা গেটের সামন থেকে সকালে ১২ হাজার টাকা মূল্যের একটি ছাগল চুরি হয়ে যায়। বিষয়টি তিনি তাৎক্ষণিক সদর থানা পুলিশকে অবগত করেন।

এরই পরিপ্রেক্ষিতে পুলিশ শহরের বিভিন্ন চেক পোস্টে কঠোর নজরদারি রাখেন। বিশেষ করে শনিবার জেলা সদরের যাত্রাপুর ঘাট সংলগ্ন বাজারে হাটবার হওয়ায় পুলিশ বিশেষ নজরদারি রাখে ধরলা সেতু চেকপোস্টে।

দুপুর ১টার দিকে সেতুর পূর্ব পাড় চেকপোস্টে অটোরিকশাযোগে অজ্ঞাত দুই ব্যক্তি ছাগল নিয়ে যাওয়ার সময়, পুলিশের সন্দেহ হলে তাদেরকে থামতে বলেন। তখন একজন অটোরিকশা থেকে নেমে ধরলা নদীতে লাফ দিয়ে পালানোর চেষ্টা করেন। এলাকাবাসীর সহযোগিতায় ওই দুজনকে আটক করে সদর থানা পুলিশ।

কুড়িগ্রাম সদর থানার ওসি ইনচার্জ খাঁন মোঃ শাহরিয়ার বলেন, ধরলা ব্রিজ পূর্ব পাড় হতে ছাগলসহ হাতেনাতে দুজনকে আমরা আটক করেছি, তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহন করা হচ্ছে।

সুজন মোহন্ত/বার্তা বাজার

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর