ফরিদপুরে আ’লীগের দু’পক্ষের সংঘর্ষে নিহতের ঘটনায় আটক ২২

ফরিদপুরের বোয়ালমারী উপজেলার পরমেশ্বদী গ্রামে আ’লীগের দুই পক্ষের সংঘর্ষের ঘটনায় ২২ জনকে আটক করেছে থানা পুলিশ।

সংঘর্ষে মাসদুর রহমানের পক্ষের শহিদ ফকিরের (৪৭) মৃত্যুর খবর পেয়ে শুক্রবার রাতেই প্রতিপক্ষ মান্নান মাতুব্বরের লোকজনের ৫০-৬০ টি বাড়িতে হামলা চালিয়ে গরু, ছাগলসহ ঘরের আসবাবপত্র লুট করে নিয়ে যায় প্রতিপক্ষ।

সরজমিন ঘুরে জানা যায়, শুক্রবার সকালে ইউনিয়ন আ’লীগের শিক্ষা ও মানব বিষয়ক সম্পাদক মান্নান মাতুব্বর ও ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি মো. মাসুদুর রহমানের গ্রুপের মধ্যে সংঘর্ষ হয়। সংঘর্ষে মাসুদুর রহমান গ্রুপের পরমেশ্বদী গ্রামের বাসিন্দা আহত শহিদ ফকির ওইদিন সন্ধ্যায় ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুুজিব মেডিকেল কলেজ হাসপাাতলে ট্রমা সেন্টারে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। তার মৃত্যুর খবর পেয়ে মান্নান মাতুব্বর গ্রুপের ৫০-৬০ টি বাড়িতে রাতেই গরু, ছাগলসহ ঘরের আসবাপত্র লুটপাট করে নিয়ে যায় মাসুদুর রহমানের লোকজন।

এদিকে সংঘর্ষ ও শহিদ ফকিরের মৃত্যুর ঘটনায় ময়েনদিয়া ও পরমেশ্বদী দুই গ্রামের মানুষ জনশূন্য হয়ে পড়েছে। প্রশাসনের লোক ছাড়া কাউকে দেখা যায়নি।

শহিদ ফকিরের মামাতো ভাই পরমেশ্বদী গ্রামের ফকির পাড়ার আব্দুল মান্নান বলেন, শহিদ ফকিরের লাশ ময়না তদন্তের জন্য পুলিশ পাঠিয়েছে। আমাদের পক্ষের লোকজনও বাড়ি ছাড়া।

বোয়ালমারী থানা অফিসার ইনচার্জ মোহাম্মদ নুরুল আলম বলেন, ‘এ পর্যন্ত সংঘর্ষের ঘটনাস্থল থেকে ২২ জনকে আটক করা হয়েছে। শনিবার দুপুর ৩ টা পর্যন্ত কোন মামলা হয়নি। বর্তমানে এলাকা শান্ত রয়েছে। এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।’

মিয়া রাকিবুল/বার্তাবাজার/পি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর