আর কোনো সিনেমা বানাবে না জাজ, যুক্ত হবে ওটিটিতে

বাংলা সিনেমার অন্যতম প্রযোজন প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়াও যুক্ত হচ্ছে হালের ওটিটি প্লাটফর্মে। দীর্ঘদিন সব ধরনের কাজ স্থবির হয়ে থাকার পর তারা সিদ্ধান্ত নিয়েছে প্রেক্ষাগৃহের জন্য সিনেমা না বানিয়ে যুক্ত হবেন ওটিটিতে। প্রতিষ্ঠানটির কর্ণধার আব্দুল আজিজ এই ঘোষণা দেন।

ইতোমধ্যেই তারা হাত দিয়েছেন ৪টি ওয়েব সিরিজের কাজে। পাশাপাশি মুক্তি অপেক্ষায় ঝুলে থাকাসহ নির্মাণাধীন আরও ৩টি সিনেমা মুক্তি দেওয়া হবে এই ওটিটিতেই। এসব তথ্য গণমাধ্যমকে নিশ্চিত করেছেন খোদ আব্দুল আজিজ নিজেই।

তার নতুন ওয়েব সিরিজগুলোর নাম, ‘অনুতাপ’, ‘পাপ’, ‘বারুদ’ ও ‘খোঁজ’। এরমধ্যে ‘অনুতাপ’ পরিচালনা করছেন সঞ্জয় সমদ্দার। ছবিগুলোর মধ্যে আছে ‘জ্বীন’, ‘এম.আর ৯’ ও ‘মাসুদ রানা’।

জাজের পক্ষ থেকে জানানো হয়, করোনার প্রকোপে তাদের নির্মাণ করা ৩টি সিনেমা মুক্তি দিতে পারছে না। ২-৩ কোটি টাকা বাজেটের সিনেমার টাকা মাত্র ৫০টি হল থেকে কোনোভাবেই উঠে আসবে না। তাই, জাজ এখন থেকে ওটিটির জন্য ওয়েব সিরিজ ও ওয়েব ফিল্ম বানানোর সিদ্ধান্ত নিয়েছে।

জানা যায়, চলতি জুলাই মাসেই নতুন করে অফিস সাজিয়েছে প্রযোজনা প্রতিষ্ঠানটি। আগের অনেক কর্মীকে তাআরা ফিরিয়ে এনেছে। পুরনো শিল্পীদের দিয়েই ওয়েব সিরিজের কাজ করা হবে। নুসরাত ফারিয়া, পূজা চেরি, সিয়াম, রোশানও আছেন এই তালিকায়।

বার্তা বাজার/এসজে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর