ঈদের ৩ দিন পার হলেও অপসারিত হয়নি কোরবানির বর্জ্য

ঈদের ৩ দিন পার হলেও কুড়িগ্রাম পৌরসভার বেশিরভাগ এলাকায় এখনো পড়ে আছে কোরবানির পশুর বর্জ্য। এতে ভোগান্তি পোহাচ্ছেন পৌরসভার একাধিক বাসিন্দা। বাসিন্দাদের অভিযোগ সময়মত কোরবানির পশুর বর্জ্য অপসারণ না করায় তীব্র গন্ধ আর মশা-মাছিতে ভরে উঠেছে এলাকার পরিবেশ।

সরেজমিনে ঘুরে দেখা যায়,পৌরসভার পুরাতন থানা পাড়া রোড, পুরাতন পশুর মোড়, কালীবাড়ি রোড, সাদ্দির মোড় রোড, পোস্ট অফিস পাড়ায় এখনো পড়ে আছে কোরবানির পশুর এসব বর্জ্য।

পুরাতন পশু মোড়ের এক দোকান ব্যবসায়ী বলেন, “ঈদের ৩ দিন হয়ে গেছে পৌরসভা থেকে এখনো এসব বর্জ্য পরিস্কার করেনি। চারপাশ তীব্র গন্ধ দোকানদারী করতে সমস্যা হচ্ছে।”

কালীবাড়ি রোডের এক বাসিন্দা বলেন,”আমার বাড়ির গেটের সামনে বর্জ্য গুলো ৩ দিন থেকে পড়ে আছে, পৌরসভার গাড়ি এসে এসব এখনো নিয়ে যায়নি।”

তবে বেশিরভাগ বর্জ্য নিষ্কাশন সম্পন্ন হয়েছে দাবি করে কুড়িগ্রাম পৌরসভার মেয়র মোঃ কাজিউল ইসলাম বলেন, “বিভিন্ন মোড়ের বর্জ্য গুলো অপসারণ করা হয়েছে। আমাদের পৌরসভার লোকজন কাজ করছেন। এখনো কার্যক্রম চালিয়ে যাচ্ছেন তারা।”

সুজন মোহন্ত/বার্তাবাজার/পি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর