কোরবানি নিয়ে ‘কটুক্তির’ অভিযোগে প্রধান শিক্ষক আটক

লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলায় সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে কোরবানি নিয়ে মন্তব্য করে ধর্ম অবমাননার অভিযোগে পবিত্র রায় নামের এক শিক্ষককে আটক করেছে পুলিশ।

শুক্রবার (২৩ জুলাই) মানবাধিকার প্রতিষ্ঠা ও বাস্তবায়ন সংস্থা কালীগঞ্জ উপজেলা শাখার সভাপতি চাষী জহির রায়হান এর দায়ের করা মামলায় ওই শিক্ষক কে আটক করে পুলিশ।

অভিযুক্ত পবিত্র রায় উপজেলার তালুক শাখাতি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক।

জানা যায়, বৃহস্পতিবার সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে কোরবানি নিয়ে মন্তব্য করে ব্যক্তিগত আইডিতে পোস্ট করেন অভিযুক্ত শিক্ষক পবিত্র রায়। এরপর মূহুর্তের মধ্যে সেই পোস্ট ভাইরাল হলে এই পোস্টের প্রতিবাদ জানায় ইসলাম ধর্মাবলম্বীরা।এরপর শুক্রবার সকালে কালীগঞ্জ থানায় ধর্ম অবমাননার একটি মামলা দায়ের হলে সেই শিক্ষক কে আটক করে পুলিশ।

এ বিষয়ে কালীগঞ্জ থানার ওসি আরজু মোহাম্মদ সাজ্জাদ হোসেন জানান,অভিযুক্ত শিক্ষক পবিত্র রায় এখন আমাদের হেফাজতে আছেন। এই বিষয়ে একটি লিখিত অভিযোগ দায়ের হয়েছে ।তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

প্রদীপ কুমার আচার্য্য/বার্তা বাজার/এসজে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর