কলারোয়ায় ভাইয়ের বিরুদ্ধে সংবাদ সম্মেলন

শেখ আমিনুর হোসেন, সাতক্ষীরা প্রতিনিধি: ৩৫ বছরের পৈত্রিক জমি জোরপূর্বক দখলের চেষ্টার প্রতিবাদে শুক্রবার দুপুরে সাতক্ষীরা প্রেসক্লাবে সংবাদ সস্মেলন করেছেন কলারোয়া উপজেলার সিংহলাল গ্রামের আমিনউদ্দিন মোড়লের ছেলে রুস্তম মোড়ল।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে রুস্তম মোড়ল বলেন, ৩৫ বছর আগে ওয়ারেশ সূত্রে প্রাপ্ত দু’ একর ৩৪ শতক জমির মধ্যে অংশ অনুযায়ি তিনি ভোগদখলে থেকে তার মধ্যে তিন শতক গত বছরের ২৫ মার্চ স্ত্রীর নামে হেবা দলিল করে দেন। এ খবর জানতে পেরে তার ভাই শহীদুল ওই জমিতে জোরপূর্বক দখল করে বাড়ি বানানোর চেষ্টা করেন। বাধা দেওয়ায় তার স্ত্রীকে মারপিট করা হয়। কমপক্ষে ১০ বার স্থানীয় জনপ্রতিনিধি ও রাজনৈতিক নেতাদের নিয়ে শালিসি বৈঠক হলেও মানেন না শহীদুল। বাধ্য হয়ে গত ১৩ মে তিনি অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট আদালতে ১৪৫ ধারায় মামলা করেন। আদালতের নির্দেশে পুলিশের প্রতিবেদন তার (রুস্তম) পক্ষে গেলে শহীদুল আরো ক্ষিপ্ত হয়ে আবারো জোরপূর্বক জমিতে ঘরবাড়ি বানানোর চেষ্টা করলে বাধা দেওয়ায় শহীদুলের ছেলে রফিকুল, ইসমাইল ও আবু সাঈদ তাকে জীবন নাশের হুমকি দেয়। ইতিপূর্বে শহীদুল ও তার ছেলেরা তার (রুস্তম) ছেলে মোমিনকে মারপিট করে মাথা ফাটিয়ে দিলে সাতক্ষীরার বিচারিক হাকিম আদালত মামলা করেন। মামলাটি বর্তমান তদন্তাধীন রয়েছে।
সংবাদ সম্মেলনের মাধ্যমে আদালত ও প্রশাসনসহ সকল বিভাগ থেকে ন্যায় বিচার প্রার্থনা করা হয়।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর