কোরবানীর মাংস ফ্রিজে রাখা নিয়ে ঝগড়ায় বড় ভাই নিহত

কুড়িগ্রামের রৌমারীতে ফ্রিজে কোরবানীর মাংস ফ্রিজে রাখা নিয়ে ঝগড়া করে ছোট ভাইয়ের ঘুষিতে বড় ভাই নিহত হয়েছেন। বুধবার (২১ জুলাই) সন্ধ্যায় উপজেলার বন্দবেড় ইউনিয়নের টাপুরচর(হামিদপুর) এলাক এ ঘটনা ঘটে।

নিহতের নাম মোঃ নইমুদ্দিন(৫২)। তিনি হামিদপুর গ্রামের মৃত হযরত আলীর ছেলে। এ ঘটনায় তার ছোট ভাই আব্দুল জলিল (৩৭) কে আটক করেছে রৌমারী থানা পুলিশ।

স্থানীয়রা জানান, বুধবার(২১ জুলাই) সন্ধ্যার দিকে ফ্রিজে কোরবানীর মাংস রাখা নিয়ে দুই ভাইয়ের মধ্যে কথা কাটাকাটি এক পর্যায়ে হাতাহাতি হয়। পরে জলিলের বড় ভাই বাড়ির দোকানের সামনে দিয়ে যাওয়ার সময় জলিল তার বড়ভাইকে লক্ষ করে অকাথ্য ভাষায় গালাগালি করে। এক পর্যায়ে জলিল তার বড় ভাই নইমুদ্দিনকে ঘুষি মারলে দোকানের সামনে পাঁকা ফ্লোরের উপর পরে মাথায় আঘাত প্রাপ্ত হয়।

স্থানীয়রা উদ্ধার করে রৌমারী হাসপাতালে নেওয়ার পথে টাপুরচর বাজারে তার মৃত্যু হয়। এরপর এলাকাবাসী ছোটভাইকে আটক করে বেঁধে রাখে। খবর পেয়ে রৌমারী থানা পুলিশ এসে তাকে থানায় নিয়ে যায়।

রৌমারী থানার ওসি মোন্তাসির বিল্লাহ বলেন, এ ঘটনার সঙ্গে জড়িত নিহতের ছোট ভাই আব্দুল জলিলকে ঘটনাস্থল থেকে আটক করা হয়েছে। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য আগামীকাল কুড়িগ্রাম সদর হাসপাতাল মর্গে পাঠানো হবে।

সুজন মোহন্ত/বার্তা বাজার/এসজে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর