শামীম আমাকে বিয়ে না করলে আত্মহত্যা করবো: অনশনে তরুণী

রাজশাহীর বাঘায় শামীম হোসেন নামে এক প্রেমিকের বাড়িতে বিয়ের দাবিতে অনশন শুরু করেছে তরুণী। সোমবার সকাল সাড়ে ৬টা থেকে প্রেমিকের বাড়িতে অবস্থান নিয়েছে তরুণী।

ওই তরুণী শামীমকে ছাড়া কাউকে বিয়ে করবে না এবং বিয়ে না করা পর্যন্ত সে এই বাড়ি থেকে যাবে না বলে জানিয়ে দিয়েছে।

জানা যায়, দুই বছর আগে তরুণীর (২৬) সঙ্গে উপজেলার পারসাওতা বিনোদপুর গ্রামের শাসসুল হকের ছেলে শামীম হোসেনের প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। এই সম্পর্কের কারণে তাদের বেশ কয়েকবার দেখা ও দৈহিক সম্পর্ক হয়েছে। এদিকে বিয়ের কিন্তু শামীম হোসেন তাকে আরও ৫ বছর অপেক্ষা করতে বলে।

ইতোমধ্যেই তরুণীর বাড়ি থেকে অন্যত্র বিয়ে দেয়ার প্রস্তুতি নিচ্ছেন। তরুণী শামীম হোসেনকে ছাড়া কাউকে বিয়ে করবে না মর্মে, তার বাড়িতে অনশন শুরু করেছে। তারপর থেকে এলাকার মানুষ তার অনশন দেখার জন্য বাড়িতে ভিড় করতে দেখা গেছে।

এই সময় তরুণীর সঙ্গে মোবাইলে কথা হলে সে জানান, আমি বিয়ে না করা অবস্থায় এখানে থাকবো। এছাড়া বিয়ে না করলে প্রয়োজনে আত্মহত্যা করবো।

এ বিষয়ে মনিগ্রাম ইউনিয়নের চেয়ারম্যান সাইফুল ইসলাম বলেন, ঘটনাটি জানার পর বাঘা থানাকে অবগত করেছি। আইনিভাবে যেটা হয় সেটা হবে।

তবে শামীম হোসেনের সঙ্গে মোবাইল ফোনে কথা বলার চেষ্টা করেও পাওয়া যায়নি।

এ বিষয়ে বাঘা থানার ওসি নজরুল ইসলাম জানান, ইউনিয়ন পরিষদের মাধ্যমে অবগত হয়েছি। এ বিষয়ে কেউ কোনো অভিযোগ করেনি। তারপরও খোঁজ নিয়ে ব্যবস্থা নেয়া হচ্ছে।

বার্তা বাজার/এমআর

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর